৩ মার্চ, ২০২৪, রবিবার

আমি গর্বিত বাংলাদেশ দলের স্পিন কোচ হতে পেরে: হেরাথ

Advertisement

বাংলাদেশের স্পিন কোচ কে হবেন এ নিয়ে কম নাটক হয়নি। শ্রীলঙ্কান স্পিনার হেরাতের গরিমসির সংবাদও পাওয়া গেছে বিভিন্ন সময়। তবে নিয়োগ পাওয়ার পর নিজেকে ভাগ্যবান মনে করছেন লঙ্কান এই কোচ। টি টোয়েন্ট বিশ্বকাপ পর্যন্ত টাইগারদের স্পিন শিক্ষা দিবেন এই কোচ।
ক্রিকেট বিষয়ক আন্তর্জাতিক গণমাধ্যম ক্রিক বাজকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন,  আসলে বাংলাদেশের কোচ হওয়াটা আমার স্বপ্ন ছিলো। বিশ্বের শীর্ষ একটি বোর্ডের সাথে কাজ করতে পারা আসলেই গর্বের বিষয়। আমি বিসিবিকে ধন্যবাদ জানাই।

এশিয়ার সব দেশগুলোর আবোহাওয়া থেকে শুরু করে সবকিছু প্রায় একই রকম। তাই বাংলাদেশের পরিবেশ প্রকৃতি ও কাজের ধরন সবকিছু হেরাথের পরিচিত। তিনি বিশ্বাস করেন টাইগারদের সাথে খুব ভালো কিছু করতে পারবেন হেরাথ। হেরাথ বলেন, প্রায় তিন বছর হয় অবসর নিয়েছি এখন আমি আমার বাস্তব অভিজ্ঞতা গুলো কাজে লাগাতে চাই। তিনি বলেন, বাংলাদেশকে বেছে নেওয়ার অন্যতম কারণই হল আমি এখানকার মানসিকতা, প্রস্তুতি, অনুশীলনের ইথিকস ও সবকিছু সম্পর্কে জানি।

হেরাথ যুক্ত হয়েছেন বাংলাদেশ দলের সাথে। জিস্বাবুয়ে সফরে শ্রীলঙ্কা থেকেই সরাসরি যোগ দিবের দলের সাথে। এখন দেখার বিষয় প্রথম এসাইনমেন্টে কেমন করেন হেরাথ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement