৩ মার্চ, ২০২৪, রবিবার

আরিয়ানের সঙ্গে প্রেমর গুঞ্জনের সত্যতা জানালেন সাদিয়া

Advertisement

শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে মোটেই প্রেম করছেন না তিনি! জল্পনার মধ্যে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান। সবকিছুর সূত্রপাত একটি ছবি থেকে। দুবাইয়ে বর্ষবরণের পার্টিতে একসঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছিলেন আরিয়ান-সাদিয়া। আর সেই থেকেই বাতাসে ভাসছে তাদের কল্পিত প্রেমকাহিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই রটনা হেসে উড়িয়ে দিলেন মডেল-অভিনেত্রী। তার মতে, সবটাই ভিত্তিহীন। আরিয়ানের প্রশংসা করে বললেন, ‘খুবই মিষ্টি ছেলে। আচার-আচরণে মার্জিত এবং ভদ্র।’

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন সাদিয়া। তার পর থেকেই শুরু হয়েছে গুজব। আরিয়ান কি তা হলে পাকিস্তানি সুন্দরীর প্রেমে পড়লেন? যদিও দিন কয়েক আগে শোনা গিয়েছিল, বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে আরিয়ানের। তার মাঝেই সাদিয়ার সঙ্গে আরিয়ানের ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

তবে আরিয়ানের সঙ্গে তার নাম জড়ানোর ঘটনায় স্তম্ভিত সাদিয়া বললেন, “এটা খুবই অদ্ভুত ব্যাপার। কীভাবে পুরোটা না জেনে কেউ ভুলভাল কথা রটাতে পারে? আমার কিংবা আরিয়ানের সঙ্গে এ নিয়ে একটাও কথা বলেনি কেউ। আর চাউর হয়ে গেল? গুজবেরও একটা সীমা থাকা দরকার। আমরা মোটেও প্রেম করছি না। তা ছাড়া আমি একমাত্র মেয়ে নই যে সেদিন আরিয়ানের সঙ্গে ছবি তুলেছি।”

এমনিতেই নারী মহলে বেশ জনপ্রিয়তা রয়েছে আরিয়ানের। বলিপাড়ার তারকাখচিত পার্টিতে প্রায়ই দেখা যায় শাহরুখপুত্রকে। তার ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। নোরার সঙ্গে আরিয়ানের প্রেমের খবর চাউর হয়েছিল। একটি পার্টিতে এক ফ্রেমে বন্দি হন দুজনে। তার পর থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement