১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচে অস্ত্রের ঝঙ্কার

Advertisement

কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচের পাঁচ মিনিট যেতে না যেতেই ব্রাজিলের স্বাস্থ্য কর্তারা মাঠে এসে ছিল ইংল্যান্ড ফেরত ৪ আর্জেন্টাইন ফুটবলারকে আটক করা। তাদের অভিযোগ ইংলিশ প্রিমিয়ার লিগে খেলে আর্জেন্টিনার দলের সাথে যারা যোগ দান করেছিলেন সেই ফুটবলাররা ১৪ দিনের কোয়ারেন্টিন না করেই মাঠে নেমেছেন।

টিওয়াইসি স্পোর্টস বলছে, মাঠের ভিতরে অস্ত্রনিয়ে যিনি মাঠে ঢুকেছিলেন তিনি ব্রাজিলের পুলিশ কর্মকর্তারা। সেই পুলিশ কর্মকর্তার নাম সান পাবলো। এই ঘটনায় ইতোমধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। কালো টি-শার্ট পরিহিত সেই ব্যক্তিকে মাঠে আর্জেন্টাইন ফুটবলার নিকোলাস ওতামেন্দি ও মার্কোস আকুনার সঙ্গে বাকবিতণ্ডা করতে দেখা যায়। পরে কোচ লিওনেল স্কালোনি তাদের আলাদা করে দেন।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ইউওএল’জানিয়েছে, প্রিমিয়ার লিগে খেলা ৪ খেলোয়াড় যদি কোয়ারেন্টিন থেকে ছাড় পাওয়ার জন্য সঠিক কাগজপত্র দেখাতে না পারেন, তাহলে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে তাদের খেলতে দেওয়া হবে না। প্রিমিয়ার লিগে খেলার কারণে খোদ ব্রাজিলের ৯ জন খেলোয়াড় এবার বাছাইয়ের দুই ম্যাচ খেলতে পারছেন না।

সন্দেহের তালিকায় থাকা চার খেলোয়াড়ের তিন জন গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস, ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো ও মিডফিল্ডার জিওভানি লো সেলসো ছিলেন সফরকারীদের শুরুর একাদশে। কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই কোয়ারেন্টাইন নিয়ম ভঙ্গ করে মাঠে ঢুকে পড়ায় তাদের আটক করতে আসে স্বাস্থ্যকর্মীরা। এমনকি সাদা পোশাকধারী পুলিশও সেখানে ছিল।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement