২২ জুন, ২০২৪, শনিবার

আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচে সেরা একাদশে থাকছেন যারা

Advertisement

সবকিছু ঠিক থাকলে আজ( রোববার) রাতে চিরপ্রতিদ্বন্দি আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। কোপার ফাইনালে মেসদের কাছে হেরেছে শিরোপা হারিয়েছে ব্রাজিল। সেই প্রতিশোধ নিতেই আজ মাঠে নামবে সেলেসাওরা। এই ম্যাচে ব্রাজিলের বেশ কিছু খেলোয়াড়কে মাঠে দেখা যাবে না, ইংলিশ প্রিমিয়ার লিগে খেলায় ক্লাব কতৃপক্ষ তাদের যোগ দিতে দেননি জাতীয় দলের সাথে। তবে তাদের ছাড়াই এই ম্যাচে জয়ের জন্য মাঠে নামবে ব্রাজিল।

কার্ডজনিত নিষেধাজ্ঞার কারণে তারকা ডিফেন্ডার মার্কুইনহোস ও ইউরোপিয়ান ফুটবল লিগের কারণে আটকে গেছে ১১ ফুটবলার অ্যালিসন বেকার, এডারসন মোরায়েস, থিয়াগো সিলভা, ফাবিনহো, ফ্রেড, রাফিনহা, ফিরমিনো, হেসুস, রিচার্লিসন, ম্যালকম ও ক্লাউদিনহোকে হারিয়েছে ব্রাজিল।

তবে এই ম্যাচে আর্জেন্টিনা ও ব্রাজিলের সেরা একাদশে কারা খেলতে পারবেন দেখে নিবো এক নজরে:

ব্রাজিলের সম্ভাব্য একাদশঃ ওয়েভারটন, দানিলো, এডের মিলিতাও, মিরান্ডা, অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরো, ব্রুনো গুইমারেস/গারসন, লুকাস পাকুয়েতা, ভিনিসিয়াস জুনিয়র/এভারটন রিবেইরো, নেইমার ও গ্যাব্রিয়েল বারবোসা।

এই ম্যাচে কোপায় খেলা চার ফুটবলারকেও পাচ্ছে ব্রাজিল-দানিলো, ক্যাসেমিরো, পাকুয়েতা এবং নেইমার।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশঃ এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা/গনজালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস/গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ ও লিওনেল মেসি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement