৩ মার্চ, ২০২৪, রবিবার

ঈদের আগেই মুক্তি পেলো “কসাই”

Advertisement

ঈদুল আজহা উপলক্ষে ঈদের আগেই সিনেমা হল গুলোতে মুক্তি পাবার কথা ছিল অনন্য মামুন পরিচালিত ‘কসাই’। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি। নায়িকা প্রিয়মণির বিপরিতে নায়ক হিসেবে থাকবেন জনপ্রিয় তারকা নিরব।
স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন এর কাছ থেকে জানা যায় যে আজ শুক্রবার থেকেই বসুন্ধরা শপিং মলের ‘সিনেপ্লেক্সে’ এবং ধানমণ্ডির সীমান্ত সম্ভার শাখায় সিনেমাটি চলছে। করোনার সংক্রমণে লকডাউন এর কারণে এতদিন বন্ধ ছিল স্টার সিনপ্লেক্সের সবগুলো শাখা। আজ (শুক্রবার) থেকে আবার চালু হয়েছে সিনেমা হলগুলো।

ঢালিউডের সম্ভাবনাময়ী নায়িকা ‘প্রিয়মণি’র এটিই প্রথম অভিনীত সিনেমা; যা বড় পর্দায় চলছে। তার কাছে বিষয়টি খুবই আনন্দের। প্রিয়মণি সবার দোয়া কামনা করে দর্শকদের অনুরোধ করেন হলে গিয়ে সিনেমাটি উপভোগ করার জন্য।

করোনার কারণে গত ঈদুল ফিতরেই চিত্রনায়ক নিরব ও মামুন রাশেদ অপু অভিনীত ‘কসাই’ ​ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছিলো। সত্য নৃশংস ঘটনার পটভূমিতে নির্মিত ‘কসাই’র পোস্টারের ট্যাগলাইনে লিখা রয়েছে- ‘হিংস্রতাই নেশা’। কাজী নওশাবা আহমেদ ও ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির সহ অভিনয়ে আরও থাকছেন ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও, এলিনা শাম্মি, তানজিলা হক প্রমুখ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement