২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

এক গৃহকর্মীর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

Advertisement

রাজধানীর উত্তরায় মিনা (২৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাতে উত্তরা ১২ নম্বর সেক্টর এলাকার ৯নং রোডের ৩৩ নম্বর বাড়ির ২য়তলার একটি ফ্ল্যাটের টয়লেট থেকে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় বাড়ির মালিকের মেয়ে জিনাত মল্লিকসহ অপরাপরদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলেও গৃহকর্মীর মৃত্যুর বিষয়টিকে ‘আত্মহত্যা’ বলে জানিয়েছে পুলিশ। ভিকটিম মিনা জামালপুর জেলার ইসলামপুর থানাধীন চিনারচর গ্রামের মুকুল মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, ওই ফ্ল্যাটের ২য়তলার একটি টয়লেটের গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় রাত ২টার দিকে ভিকটিমকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। রাতে বাড়ির মালিকের কন্যা জিনাত মল্লিক (৪৫) ভিকটিমকে খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে টয়লেটের জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান। 

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিম মিনার লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মাসুদা খাতুনের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি নিয়ে প্রতিবেদকের সঙ্গে কথা বলতে চাননি। 

এ নিয়ে ওই গৃহকর্মীর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ ঘিরে সৃষ্টি হয়েছে রহস্যের।

এ ব্যাপারে জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ওসি মুহাম্মদ মাসুদ আলম ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি স্বীকার করে যুগান্তরকে জানান, ভিকটিমের শরীরে আমরা বাহ্যিকভাবে আঘাতের চিহ্ন পাইনি। তাদের (ভিকটিম) স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য ছিল, এমনটাই আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। ভিকটিমের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন। 

তবে ওই গৃহকর্মীর মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে স্বীকার করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement