৩ মার্চ, ২০২৪, রবিবার

এত রাতে বোট ক্লাবে যাওয়া একদমই উচিত হয়নি পরীর: মিশা সওদাগর

Advertisement

দেশের জনপ্রিয় চিত্র নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে নাসির উদ্দিনকে। গ্রেফতারের পরে নিজের ফেসবুক একাউন্টে সকলকে তার পাশে থাকার জন্য ধন্যবাদও জানিয়েছেন পরী। পরীর এ ঘটনা নিয়ে মুখ খুলেছেন শিল্পি সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, চিত্রনায়িকা পরীমনি এত রাতে বোট ক্লাবে যাওয়া ঠিক হয়নি বলে মনে করেন মিশা। মঙ্গলবার দুপুরে ডিবি অফিসের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মিশা আরও বলেন, নিরপেক্ষভাবে বলতে চাই-পরী যে লেভেলের নায়িকা, ছবির কথা নিয়ে কোনো মিটিং করতে হলেও প্রডিউসারকে তার কাছে যেতে হবে। সাইনিংয়ের জন্য পরীর বাসায় গিয়ে সাইন করাতে হবে। পরীর তাদের কাছে যাওয়া উচিত হয়নি।

মিশা মিশা আরও বলেন, যে ক্লাবে সে গিয়েছিল তার ফুটেজ থাকার কথা। এতো বড় একটা ক্লাব সেখানে অবশ্যই সিসিটিভি ক্যামেরা আছে। আইনশৃঙ্খলা বাহিনীর শুধু তাদের কথা শুনলেই হবে না পরীরও কথা শুনতে হবে।’

এর আগে, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে মারধর ও ধর্ষণচেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেন। ঘটনার চারদিন পর রোববার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন নায়িকা। ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ এনে চিত্রনায়িকা পরীমনি সোমবার সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন।

এরপরে প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও আমিসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে মাদক ও ইয়াবা জব্দ করা হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement