৭ ফেব্রুয়ারি, ২০২৩, মঙ্গলবার

এবার ‘হেরা ফেরি ৩’তেও অক্ষয়ের পরিবর্তে কার্তিক, যা বললেন অক্ষয়

Advertisement

‌বলিউডের অন্যতম ব্যবসাসফল ছবি ‘ভুল ভুলাইয়্যা’তে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ‘ভুল ভুলাইয়্যা টু’তে অক্ষয়কে দেখা যায়নি। তার বদলে জায়গা পাওয়া তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান কেমন করবেন তা নিয়ে অনেকের দ্বিধা ছিল। সেই ছবিই এ বছর মুক্তি পাওয়া বলিউডের সেরা আয়কারী ছবির তালিকায় নাম লিখিয়েছে। কার্তিক ব্যতিক্রমী সিনেমায় সাফল্য পাচ্ছেন। আবার জনপ্রিয় ছবির সিক্যুয়েলেও তার চাহিদা বাড়ছে। তারই ধারাবাহিকতায় ‘হেরা ফেরি ৩’তে অক্ষয়ের বদলে দেখা যাবে কার্তিককে।

রাজু, শ্যাম ও বাবু ভাইয়া এই ত্রয়ী ‘হেরা ফেরি’র তিন অন্যতম আইকনিক চরিত্র। ২০০০ সালে প্রথম মুক্তি পেয়েছিল পরিচালক প্রিয়দর্শনের ‘হেরাফেরি’ ছবি। তাতে রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। শ্যামের চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল শেঠি ও বাবু ভাইয়ার চরিত্রে দেখা গিয়েছিল পরেশ রাওয়ালকে। তারপর ২০০৬ সালে ফের বড় পর্দায় ফেরে এই ত্রয়ী ‘ফির হেরা ফেরি’। সেই ছবিতেও দেখা যায় এই তিন জনকেই। তবে এ বার ভেঙে গেল এই তিনের দল। এবার রাজুর চরিত্রে অক্ষয়ের বদলে দেখা যাবে কার্তিককে। বিষয়টি নিশ্চিত করেছেন পরেশ রাওয়াল।

ছবিতে না থাকা প্রসঙ্গে অক্ষয় জানিয়েছেন, ‘‘এই ছবিটা আমার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। অনেক স্মৃতি রয়েছে এই ছবিটার সঙ্গে। আমারও খারাপ লাগছিল এত বছর ধরে ছবিটা তিন নম্বর পার্টটা আসছে না। এই ছবির প্রস্তাব আমাকে দেওয়া হয়েছিল, তবে চিত্রনাট্য আমার পছন্দ হয়নি। এছাড়াও কিছু সৃজনশীল মতবিরোধ ছিল। তাই আমি নিজে থেকেই পিছিয়ে যাই’’।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement