১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

এ কী ঘটলো ক্রিকেটার সাইফউদ্দিনের সাথে!

Advertisement

সিরিজ খেলতে বাংরাদেম দল রয়েছে এখন জিম্বাবুয়ে। টেস্ট স্কোয়াডে রাখা হয়নি সাইফউদ্দিনকে, তাই তিনি সময় কাটাচ্ছে পরিবারের সাথেই। মেজাজে বেশ ফুরফুরে ছিলেন, দেশে থেকেই প্রস্তুতি নিচ্ছিলেন সীমিত ওভারের ক্রিকেটের জন্য কিন্তু সেই ফুরফুরে মেজাজ নষ্ট করে দিলো এইটি পার্সেল কোম্পানি। যেব্যাট দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে তার খেলার কথা ছিলো সেটি সারাতে পাঠিয়েছিলেন রাজশাহীতে কিন্তু সেটি যখন ফেরত পেলেন তখন সেটি ছিলো একেবারেই ভাঙ্গা। আর তাতেই তার মন ভেঙ্গে চুড়মার হয়ে গেলো। তার অভিযোগ, এসএ পরিবহনের অসতর্কতাতেই ঘটেছে এমন দুর্ঘটনা।

ব্যাটটি এমন অবস্থায় দেখে সবচেয়ে বেশি মন খারাপ হয়েছে সাকিব আল হাসানের জন্য কারণ এই ব্যাটটি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবেরই। তিনি সাকিবের ব্যাটটি দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে  ম্যাচ খেলবেন বলেই ব্যাটটি সারাতে দিয়েছিলেন। নিজের ফেসবুক পেজে সাইফউদ্দিন লেখেন, জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে, ব্যাট রিপেয়ারিং করার জন্য দুইটা ব্যাট। কিন্তু রিপেয়ার এর পরিবর্তে ব্যাট আরও ভেঙ্গে পাঠানো হলো আমার কাছে। এর দায় নিবে না ফেনী এস এ পরিবহন। তাই একটু বেশিই খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছুদিন আগে।’

সাইফউদ্দিন ৪০ হাজার টাকা দিয়ে এই ব্যাটটি কিনেছেলেন সাকিব আর হাসানের থেকে। দ্বিতয় ব্যাটটি পেয়েছিলেন স্পন্সর কোম্পানির থেকে। সব মিলিয়ে দুটি ব্যাটের দাম ৭৫ হাজার টাকা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement