১৯ মে, ২০২৪, রবিবার

সেরা চার ফুটবলারকে ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশের

Advertisement

বিশ্বকাপ ফুটবলের বাছাই পর্বের প্রথম ম্যাচে ইনজুরিতে পরে দেশে ফিরেছে বাংলাদেশের মিডফিল্ডার সোহেল রানা। কাতার এয়ারলাইন্সে করে আজ (বুধবার) সকাল নয়টায় ঢাকায় পৌঁছায় বাংলাদেশের এই মিডফিল্ডার। কাতারের স্থাসীয় ডাক্তর তাকে চার সপ্তাহ পুরোপুরি বেডরেস্টে থাকতে বলেছে। ইনজুরির কারণে সোহেল রানা ভারতের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেননি। এবং শেস ম্যাচ ওমানের বিপক্ষেও তিনি খেলবেন না।

ওমানের বিপক্ষে দলের সেরা ফুটবলারদের ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশের। এ ব্যাপারে বাংলাদেশ দলের ম্যানেজার গণমাধ্যমকে জানিয়েছেন, সোহেল রানা তো দেশেই ফিরে গেছে। আমরা আগামী ম্যাচে পাচ্চি না জয কেউ। ভারতের বিপক্ষে জয় ইনজুরিতে পরলে আমরা ডাক্তারের পরামর্শে এমআরআই করাই পরে ডাক্তার তাকে দুই সপ্তাহ বেড রেস্ট দেওয়ায় তাকেও পাওয়া যাবে না সামনের ম্যাচে। এছাড়া কার্ড জনিত কারনে আগামী ম্যাচে মাঠে নামতে পারবে না দলের ক্যাপ্টেন জামাল ভূঁইয়া, রহমত ভূঁইয়া ও বিপলুকেউ ওমানের বিপক্ষে আমরা পাচ্ছি না।

কার্ডজনিত কারণে আগামী ম্যাচে ওমানের বিপক্ষে মাঠে যারা নামতে পারবে না তারা বলছেন, আমরা মাঠে নামতে না পারলেও দলের সাথে থেকে তাদের উতসাহ দিয়ে যাবো এবং ওমানের বিপক্ষে যেন বাংলাদেশ ভালো রেজাল্ট করতে পারে সেই প্রত্যাশাই করবো।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement