১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

কথা কাটাকাটির জেরে কুপিয়ে হত্যা কিশোরগঞ্জে

Advertisement

চোর ডাকাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল দামপাটুলি গ্রামে। নিহত মঞ্জিল মিয়া (৪৫) দামপাটুলি গ্রামের মৃত বাছির উদ্দিনের ছেলে। আহত হয়েছেন মঞ্জিল মিয়ার ভাবি আসমা আক্তার (৪৫) ও তার ছেলে মিজান (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশেই মুরগির খামার রয়েছে মিজানের। একই গ্রামের সিরাজ উদ্দিন নামে এক ব্যক্তি প্রায়ই খামারে গিয়ে মিজানকে চোর ডাকেন। শুক্রবার বিকালে এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার সকালে মিজানের চাচা মঞ্জিলকে কুপিয়ে হত্যা করা হয়। মঞ্জিলকে বাঁচাতে ভাতিজা মিজান ও তার মা আসমা এগিয়ে আসলে তাদের ওপরও হামলা করে প্রতিপক্ষ। 

যশোদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন জানান, সিরাজ উদ্দিন তার নাতি সম্পর্কিত মিজানকে প্রায়ই চোর ডাকেন। শুক্রবার এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তিনি জেনে মীমাংসার উদ্যোগ নেন। আজ শনিবার দুই পক্ষকে নিয়ে মীমাংসা হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন মিজানের চাচা মঞ্জিল মিয়া। এ সময় আহত হন মিজান ও তার মা আসমা। আহতদেরকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, কথা কাটাকাটির জের ধরে মঞ্জিলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement