৩ মার্চ, ২০২৪, রবিবার

কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দিন হায়দারকে সম্মানিত করে এসজিসিসিআই

Advertisement

ডেস্ক রিপোর্ট: জনাব জহির উদ্দিন হায়দার, কসমো গ্রুপের চেয়ারম্যান এবং চেয়ারম্যান, GAPEXPO 2023 BGAPMEA-এর ট্রেড ফেয়ার কমিটি তাদের মূল্যবান সহায়তা এবং সহযোগিতার জন্য সাউদার্ন গুজরাট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসজিসিসিআই) থেকে একটি পুরস্কারে ভূষিত হয়েছেন। এসজিসিসিআই-এর প্রেসিডেন্ট হিমাংশু হাসমুখভাই বোদাওয়ালা এসজিসিসিআই থেকে এই পুরস্কার প্রদান করেন। বাংলাদেশ গার্মেন্টস অ্যাকসেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ) ১৯৮৯ সালে এর কার্যক্রম শুরু করে।

সাউদার্ন গুজরাট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসজিসিসিআই) হল একটি আইএসও ৯০০১ঃ২০১৫ প্রত্যয়িত সংস্থা। ১৯৪০ সালে প্রতিষ্ঠিত, এটি গুজরাটের প্রাচীনতম শীর্ষ সংস্থা, যেখানে দক্ষিণ গুজরাট অঞ্চলের ভরুচ থেকে ভাপি এবং মুম্বাইয়ের দিকে উমরগাঁও পর্যন্ত বাণিজ্য ও শিল্পের বৃদ্ধি এবং বিকাশের উপর সম্পূর্ণ ফোকাস রয়েছে।
১১-১৪ জানুয়ারি পর্যন্ত চার দিনব্যাপী চারটি প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। এই ট্রেডশোগুলি হল- জিটিবি ২০১৩ -এর ২০ তম সংস্করণ – গার্মেন্ট টেকনোলজি শো বাংলাদেশ ২০২৩, GAPEXPO 2023-এর ১২তম সংস্করণ – আন্তর্জাতিক গার্মেন্ট এক্সেসরিজ এবং প্যাকেজিং এক্সপো যৌথভাবে বাংলাদেশ গার্মেন্ট এক্সেসরিজ প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন, মেডেন সংস্করণ বাংলাদেশ ITT2023 সাউথ গুজরাট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসজিসিসিআই) এর সাথে যৌথভাবে আয়োজিত টেক্সটাইল ট্রেড ফেয়ার বাংলাদেশ ২০২৩ আন্তর্জাতিক সুতা ও কাপড় এক্সপোর সাথে আরএমজি সেক্টরের সোর্সিং চাহিদা পূরণ করার জন্য একটি প্ল্যাটফর্মের অধীনে অনুষ্ঠিত হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement