১৯ মে, ২০২৪, রবিবার

কার উদ্দেশে ভালোবাসা পাঠালেন নুসরাত!

Advertisement

টলিউডের নুসরাত জাহান তার স্বামী নিখিল জৈনকে ছেড়ে সম্প্রতি যশ দাশগুপ্তের সাথে একত্রে দিন কাটাচ্ছেন। শুধু বিয়েই না, যশের সন্তানের মা ও হতে চলেছেন নুসরাত- এমনই গুঞ্জন চলছে তাকে নিয়ে। তবে ঘটনার সত্যতা নিয়ে এরকম কোন কিছুই জানাননি ওপার বাংলার এই অভিনেত্রী। কারো কথায় কান না দিয়ে দিব্যি দিন কাটাচ্ছেন নিজের ইচ্ছে মতো।

মাঝেমধ্যে অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথাগুলো শেয়ার করেন নুসরাত জাহান। সেসব পোস্টেগুলো নিয়ে ভক্ত ও অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার বিকেলে আবারও সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেন তিনি। কোন মেকাপ ছাড়াই খোলা চুলে ছবি তুলে পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন,‘ভালোবাসা পাঠালাম তোমায়’। কিন্তু কার উদ্দেশে এই ভালোবাসার বার্তা পাঠালেন এই অভিনেত্রী?

স্বামী নিখিল জৈনের সঙ্গে এখন কোন সুসম্পর্ক নেই নুসরাতের। বরং গত সেপ্টেম্বর থেকেই আলাদা হয়ে থাকছেন তারা। তবে কি নতুন প্রেমিক যশ দাশগুপ্তের সাথেই চলছে তার ভালোবাসার আদান-প্রদান? ভক্তদের মনের এসব প্রশ্নের উত্তর অভিনেত্রী ছাড়া আর কারো জানা নেই।
তার আগে ঈদের দিনই রং তুলি হাতে নিয়ে মনের ভালবাসা প্রকাশ করেন নুসরাত। সেদিনও তার নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দেখা যায় এই প্রেমিকার মনের চিত্ররূপ। ‘লাভ বার্ডস’- এর ছবি আঁকা আবস্থায় দে‌খা গিয়েছিল তাকে। অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী এভাবেই ইদানিং সময় কাটাচ্ছেন।
২০১১ সালে চলচ্চিত্র ক্যারিয়ারের অভিষেক হওয়ার পর ২০১৩ সালে এই নায়িকা লুকিয়ে বিয়ে করেন ভিক্টর ঘোষকে। দীর্ঘদিন সংসার করার পর দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনের প্রতি ভালোবাসায় ২০১৯ সালের জানুয়ারিতে ভিক্টরকে তালাক দেন নুসরাত। একই বছর ১৯ জুন তুরস্কে গিয়ে দ্বিতীয় বিয়ে করেন নিখিলকে। কিন্তু কয়েক মাস না যেতেই দাম্পত্য জীবনে কলহে জড়িয়ে পড়েন তারা। যে নিখিলের জন্য একদিন ভিক্টরকে ডিভোর্স দিয়েছিলেন, সেই নিখিলকে ছেড়ে নুসরাত নতুন করে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান। এসময় কয়েকটি ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছিলেন নুসরাত ও যশ দাশগুপ্ত। টলিউডের এই ঘটনার রেশ ধরে অনুমান করা হচ্ছে যে যশ দাশগুপ্তই নুসরাতের গর্ভের সন্তানের বাবা।

যেহেতু প্রায় ১০ মাস স্বামী নিখিলের থেকে আলাদা ছিলেন নুসরাত, তাই এই সন্তানের বাবা নিখিল জৈন নন। আর অন্যদিকে, যশ-নুসরাতও মুখ খুলেননি। তাই নুসরাতের সন্তানের পিতৃপরিচয় জানার জন্য অধীর অপেক্ষায় রয়েছে সবাই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement