২২ জুন, ২০২৪, শনিবার

কিরগিস্তানের বিপক্ষে ৪ পরিবর্তন নিয়ে নামছে বাংলাদেশ

Advertisement

চারজাতি ফুটবল টুর্নামেন্টের প্রথম ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে ২-০ গোলে হারলেও দ্বিতীয় ম্যাচে স্বাগিতক কিরগিজস্তানের বিপক্ষে জয় নিশ্চিত করতে চায় বাংলাদেশ। তবে কিরগিজস্তান ফিলিস্তনের চাইতেও শক্তিশালী দল সেটাও মাথায় রেখেছেন জামাল ভূঁইয়ারা। বাংলাদেশ সময় রাত পৌঁনে নয়টায় ম্যাচটি শুরু হবে।

এই ম্যাচে বেশ কিছু পরিবর্তণ আসবে বাংলাদেশ দলে এমনটাই আভাস দিয়েছেন দলের কোচ জেমি ডে। চার পরিবর্তনের মধ্যে এক চমকের কথা বলা যায়, সেটি হচ্ছে কানাডা থেকে আসা রাহবার ওয়াহেদ খান সেহরান জায়গা করে নেবে সেরা একাদশে। শেষ ম্যাচে ম্যাচের শেষের দিকে মাঠে নেমে ভেলকিটা ভালোই দেখিয়েছিলেন তিনি।

গোল পোস্টে সেহেলের জায়গায় নামতে পারেন জিকো। রক্ষণে এক পরিবর্তন এনেছেন কোচ, রেজাউল করিমের জায়গায় খেলানো হচ্ছে রিয়াদুল হাসানকে।

সোহেল রানা ও সাদ উদ্দিনকে বসিয়ে কোচ মাঝমাঠে জামালের সঙ্গে রেখেছেন সেহরানকে। আক্রমণভাগে শক্তি বাড়াতে মাহবুবুর রহমান সুফিলকে একাদশে রেখেছেন জেমি ডে। প্রথম ম্যাচে একাদশে খেলা রাকিব ও মতিন মিয়া থাকছেন সুফিলের সঙ্গে। এই ম্যাচে যদি বাংলাদেশ ৩-০ গোলে জিততে পারে তবে ত্রিদেশীয় টুর্ন্টামেন্টে জয় পাবে বাংলাদেশ।

গোলরক্ষক : আনিসুর রহমান জিকো।
ডিফেন্ডার : বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, তপু বর্মন, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান।
মিডফিল্ডার : জামাল ভূঁইয়া, রাহবার ওয়াহেদ খান সেহরান ।
ফরোয়ার্ড : মতিন মিয়া, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement