২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

কোপার ফাইনালে কোন তারকা কার দলে? দেখে নিন এক নজরে

Advertisement

শ্রেষ্ঠত্বের লড়াইয়ে কে হবেন রাজা ব্রাজিল নাকি আর্জেন্টিনা? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে রোববার ভোরে। তবে দুই দলের ফাইনালের সময়টা বাংলাদেশের বিনোদন জগতের মানুষেরা কিভাবে উদযাপন করবেন, কে কোন দলকে সাপোর্ট করবেন সেই খবরই জানাতে চাই এই প্রতিবেদনে।

তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীর মাঝে নেই কোনো বিভেদ। দুজনেরই প্রিয় খেলোয়াড় নেইমার, তাই ফাইনাল ম্যাচে টিভি সেটের সামনে বসে নেইমারের দলের জয়ের অপেক্ষায় থাকবেন তারা।

অভিনেত্রি তিশা ও পরিচালক ফারুকীর মধ্যে কিন্তু বিশাল বিভেদ। একজন চান মেসিকে আরেক জনের পছন্দ নেইমার। তাই ফাইনাল ম্যাচে দুজনের ঝগড়াটা জমবে বেশ। এখন দেখার বিষয় কে হয় চ্যাম্পিয়ন! তিশার আর্জেন্টিনা নাকি ফারুকীর ব্রাজিল।

অভিনেতা চঞ্চল চৌধুরী আর ছেলে শুদ্ধ চৌধুরী লিওনেল মেসির দারুণ ভক্ত। বাপ বেটা মিলে তাই টিভির সামনে বসে ইনজয় করবেন মেসির লড়াই।

অন্যদিকে মা-ছেলের ভালবাসা দেখা যাবে অপুবিশ্বাস ও তার ছেলে জয়ের মাঝে। কারণ তারা ব্রাজিলের নেইমারকেই বিজয়ীর রুপে দেখতে চান।

পাকা আর্জেন্টিনার সমর্থক জাহিদ হাসান। তিনি মেসির মাঝেই খুঁজে পান ম্যারাডোনার ছোঁয়া। তার দুই সন্তান, কর্ণিয়া আর ঝিলিক তারাও বাবার পথের পথিক।

এদিকে কণ্ঠশিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীর দারুণ ভক্ত ব্রাজিলের। চিত্রনায়ক সাইমন এবং ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব হলুদ জার্সি পরেই টিভিস্ক্রিনের সামনে থাকবেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement