১৯ মে, ২০২৪, রবিবার

কোহলির বিরুদ্ধে ব্যবস্থা নিবেন সৌরভ গাঙ্গুলি

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলির সাথে স্নায়ু যুদ্ধে মেতেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। সম্প্রতি ওয়ানডে অধিনায়ক রোহিত শর্মাকে ভারতীয় ওয়ানডে দলের অধিনায়ক ঘোষণার পরে থেকেই দুজনের মৌন্য যুদ্ধ বেড়েই চলেছে প্রতিনিয়ত। কোহলি যে টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব থেকে সরে গিয়েছে সে ব্যপারে সৌরভের ব্যাখ্যা যে মিথ্যে ছিলো তা তিনি প্রকাশ করেছেন, সৌরভকে মিথ্যবাদীও বানিয়েছেন।

বিসিসিআই সভাপতি জানান, কোহলিকে টি-টোয়েন্টি অধিনায়কত্বে থাকার অনুরোধ জানিয়েছিলেন তারা। কিন্তু রাজি হননি তিনি। পরে তাই নির্বাচকদের সিদ্ধান্তে সাদা বলের ক্রিকেটে একজন অধিনায়ক করা হয়।

সৌরভের এমন বক্তব্যের পর কোহলি জানালেন, টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারটা হাসিমুখেই মেনে নিয়েছিল বিসিসিআই। এমনকি ওয়ানডে অধিনায়কত্ব থেকে বাদ দেওয়ার বিষয়টিও নাকি জানানো হয়েছিল কেবল দেড় ঘণ্টা আগে। এরপর থেকে ভারতীয় ক্রিকেটে চলছে সমালোচনার ঝড়।

সবাই উন্মুখ হয়েছিলেন সৌরভ গাঙ্গুলির বক্তব্য শুনতে। এই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাননি বিসিসিআই সভাপতি। সাংবাদিকদের তিনি বলেছেন, ‘কোনো মন্তব্য করতে চাই না। আমরা এটার যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। বিষয়টা বিসিসিআইয়ের ওপর ছেড়ে দিন।’

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement