১ মার্চ, ২০২৪, শুক্রবার

ক্ষমা চাইলেন সাকিব আল হাসান

Advertisement

মিরপুরে ঢাকা আবাহনী ও মোহামেডানের ম্যাচে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার জন্য নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চেয়েছেন সাকিব আল হাসান। এই ম্যাচে প্রতিপক্ষের ব্যাটারকে আউট না দেওয়ায় আম্পায়েরর সাথে বাজে ব্যাবহার ও স্ট্যাম্প উপড়ে মাটিতে আঁচড়ে ফেলেছিলেন সাকিব। পরে বৃষ্টিতে ম্যাচ বন্ধ করে দেওয়া হলে, দৌড়ে এসে স্ট্যাম্প তুলে ছুড়ে মারেন মোহামেডানের ক্যাপ্টেন।

পরে, ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে জয়ী ঘোষণা করা হয় মোহামেডানকে। আর তাতেই শান্ত হয়ে যান টাইগার ক্রিকেটের অলরাউন্ডার সাকিব। সামাজিক যোগাযোগ-মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে ক্ষমা চান তিনি। সাকিব সেখানে বলেন, মেজাজ হারানোয় ও সবার ম্যাচের রোমাঞ্চ পণ্ড করে দেওয়ায়, বিশেষ করে যারা ঘরে বসে ম্যাচ দেখছিলেন; আমার ভক্ত ও অনুসারীদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি। আমার মত একজন অভিজ্ঞ খেলোয়াড়ের এভাবে প্রতিক্রিয়া দেখানো ঠিক হয়নি। কিন্তু কখনও কখনও সব প্রতিকূলতার বিরুদ্ধে গিয়ে দুর্ভাগ্যবশত এমন হয়ে যায়।

সাকিব সেখানে আরও বলেন, দলগুলোর ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়াল ও আয়োজক কমিটির কাছে একজন মানুষ হিসেবে করা এই ভুলের জন্য ক্ষমা চাচ্ছি। আমি ভবিষ্যতে কখনও এমন করবো না।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement