৩ মার্চ, ২০২৪, রবিবার

গাজীপুরে তাকওয়া-অটোরিকশা দুর্ঘটনার জেরে আবারো বাসে আগুন

Advertisement

গাজীপুরে সড়ক দুর্ঘটনার জেরে আবারো বাসে অগ্নিসংযোগ করেছে উত্তেজিত লোকজন। বুধবার (১১ জানুয়ারি) মহানগরীর নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তাকওয়া পরিবহনের একটি মিনি বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষের কারণে এ ঘটনা ঘটে। 

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, বুধবার দুপুর ১২টার দিকে গাজীপুর মহানগরীর নাওজোর এলাকার মেসার্স মাহবুব ফিলিং স্টেশনের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বেপরোয়াগতিতে কালিয়াকৈরগামী তাকওয়া পরিবহনের একটি মিনি বাসের সঙ্গে বিপরীতদিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে উল্টে যায় এবং চালক আহত হন। স্থানীরা আহত অটো-চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

তিনি জানান, এ ঘটনায় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে মিনিবাসটি ভাচুঙর করে আগুন ধরিয়ে দেয়। ফলে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি দু’টি জব্দ করে সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। 

এর আগে, গতকাল মঙ্গলবার রাতে মহানগরীর ছয়দানার হারিকেন ফ্যাক্টরি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গার্মেন্টসকর্মী নানী-নাতি গ্রীণ অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হন। তাদের নিহত হওয়ার গুজবে ক্ষুব্ধ লোকজন ও গার্মেন্টসকর্মীরা চারটি বাসে অগ্নিসংযোগ করেন। এসময় তারা প্রায় অর্ধশত গাড়ি ভাঙচুর এবং প্রায় দুইঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement