২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

চার তারকাকে ছাড়াই বড় জয় পেয়েছে পিএসজি

Advertisement

পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ে আগেই জানিয়েছিলেন, অনুশীলন করলেও  লিওনেল মেসি ও নেইমারকে কিছু দিন রেস্টে রাখতে চান তিনি। দলটির আরেক তারকা কিলিয়ান এমবাপ্পেকে পাঠিয়েছেন ছুটিতে। এমবাপ্পের সঙ্গে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন আশরাফ হাকিমিও। চার তারকাকে ছাড়াই কোপ দে ফ্রান্সের ম্যাচে শাতোরুর মুখোমুখি হয় পিএসজি।

ফ্রেঞ্চ লিগের তৃতীয় স্তরের দলটির বিপক্ষে আক্রমণভাগের প্রধান তারকাদের ছাড়াই ৩-১ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে পিএসজি। ৬ জানুয়ারি (শুক্রবার) রাতে ‘রাউন্ড অব ৬৪’ এর ম্যাচে জয় নিশ্চিত করে টুর্নামেন্টের ‘রাউন্ড অব ৩২’তে উঠেছে ক্রিস্তফ গালতিয়েরের দল।

ম্যাচের ১৩ মিনিটেই ঘারবির কাছ থেকে বল পেয়ে পিএসজিকে এগিয়ে দেন উগো একিতিক। তবে ৩৭তম মিনিটে সেই গোল শোধ করে দেয় স্বাগতিকরা। প্রথমাধে আর গোলের দেখা পায়নি ফরাসি চ্যাম্পিয়নরা। দুই দল বিরতিতে যায় ১-১ সমতায়। 

বিরতির পর একের পর এক আক্রমণ করেও দ্বিতীয় গোলটি আর পাওয়া হচ্ছিল না পিএসজির। অবশেষে ম্যাচের ৭৮তম মিনিটে এসে স্বস্তির গোলটি পায় পিএসজি। একিতিকের হেড আটকে দিয়েছিলেন শাতোরু গোলরক্ষক পল দেলেক্রস। তবে হাতে জমাতে পারেননি। সামনে থাকা কার্লোস সোলের কাছ থেকে বল জালে জড়িয়ে দেন। পরে যোগ করা সময়ে পিএসজিকে তৃতীয় গোলটি এনে দেন হুয়ান রার্নাট।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement