১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

চুমুতেই মজবুদ হবে, ভারত পাকিস্তানের সম্পর্ক!

Advertisement

শোয়েব আক্তার বিশ্ব ক্রিকেটে এক সময়কার ত্রাস। বিশ্বের যেকোনো ব্যাটার শোয়েবকে মোকাবেলা করতে কিছুটা হলেও ভয় পেতেন। সেই শোয়েব আক্তার এখন ক্রিকে মাঠের বাইরের কার্যক্রমেই বেশি ব্যস্ত। ক্রিকেট ছেড়েছেন, কিন্তু পুরো বিশ্বে এখনও তার বহু ভক্ত রয়েছে যাদের মধ্যে ভারতের সুপারস্টার শাহরুখ খানও শোয়েবের চরম ভক্ত। তাই আইপিএলে শোয়েবকে নিজের দলে ভিড়িয়েছিলেন শাহরুখ। শোয়াব তিন ম্যাচ খেলে নিয়েছিলেন ৫ উইকেট। তারপর থেকেই শোয়েবের প্রতি শাহরুখের ভক্তি বেড়েছে বহুগুণে।

সম্প্রতি শোয়েবকে চুমু খেয়ে শাহরুখ আবারও প্রমাণ করলেন তিনি শোয়েব আকতারের কতটা ভক্ত। কয়েকদিন আগেই ভারতে একটি টেলিভিশন চ্যানেলের প্রচারের সময় শোয়েবকে চুমু খেয়েছিলেন ভারতের বাদশা শাহরুখ। সেই ছবি ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই চুমুর ব্যাখ্যাও দিয়েছেন শোয়েব আকতার। শেয়েব বলেন, আমি শাহরুখকে জিজ্ঞাসা করেছিলাম আপনি কেন এত চুমু খান? জবাবে শাহরুখ সহাস্যে জানিয়েছিলেন আমি একজন তারকা এবং অনেকে বিশেষ কোনো মুহূর্তের জন্য আমার ভক্ত। আমি যখন জনতার উদ্দেশে চুমু খাই, তখন তারা তাদের বাকি পুরো জীবনের জন্য আমার ভক্ত হয়ে ওঠেন। এসব কথা বলে শোয়েব হেসে দিয়ে আবার বলেন, শাহরুখ চুমু খেয়েই এমন অনেককে তার আজীবন ভক্ত বানিয়ে ফেলেছেন।

শোয়েব বলেন, শাহরুখের এই চুমু খাওয়াতে আমাদের দুই দেশ পাকিস্তান ও ভারতের সম্পর্ক নিশ্চয়ই মজবুদ হবে। সেই সাথে আমাদের ভক্তরাও একসাথে থাকতে পারবে কারণ আমাদের মধ্যে কোন বিভেদ নেই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement