১৯ মে, ২০২৪, রবিবার

জন লুইসের সাথে আর চুক্তি নবায়ন করতে চায় না বিসিবি: আকরাম খান

Advertisement

ঘরের মাঠে উইন্ডিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিতলেও প্রতিপক্ষের মাঠে সিরিজ তো দুরের কথা, ম্যাচ জিততেই ঘাম ঝড়ে টাইগারদের। বিশেষ করে বাংলাদেশ দলের জুনিয়র ব্যাটাররা নিজেদের ঠিক সেভাবে মেলে ধরতে পারেন না। ব্যাটারদের এই ব্যর্থতার কারণেই হয়তো বিসিবি নতুন করে চুক্তি নবায়ন করতে চাচ্ছে না বাংলাদেশ দলের ব্যাটিং কোচ জন লুইসের সাথে।

এব্যাপারে বিসিবির অপরেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানিয়েছেন, অনেক ক্রিকেটারই নাকি ব্যাটিং কোচ জন লুইসকে আর চাইছেন না। সেই কারণেই বিসিবি তার সাথে নতুন করে আর চুক্তি বায়ন করতে চাইছেন না। জন লুইসের সাথে যদি চুক্তি নবায়ন করা না হয় তাহলে দলের নতুন ব্যাটিং কোচ কে হবেন? এমন প্রশ্নের জবাবে আকরাম খান বলেন, নতুন কোচের সম্পর্কে গণমাধ্যমকে কয়েক দিনের মধ্যেই বিস্তারিত জানানো হবে। তবে বেশ কিছু কোচকে আমরা শর্টলিস্টেট করেছি। এর মধ্যে এমনও কয়েকজন রয়েছে যে বা জারা বাংলাদেশ জাতীয় দলের সাথে কাজ করেছে। এর আগে দীর্ঘদিন জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছে দক্ষিণ আফ্রিকার নেইল ম্যাকেঞ্জে।

হঠাত করেই তার বিদায়ে দলের নতুন ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয় নিউজিল্যাল্ডের ম্যাকমিলানকে। তবে টাইগারদের সাথে যোগ দিতে পারেননি তিনিও। বাবার মৃত্যুর কারণে দায়িত্ব ছাড়েন তিনি, তার পরেই এই ইংলিশ কোচের হাতেই ব্যাটসম্যানদের দায়িত্ব দেয় বিসিবি। তবে দুই সিরিজের জন্য দায়িত্ব পাওয়া এই কোচকে নতুন করে আর দায়িত্ব দিতে চাইছে না বিসিবি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement