৩ মার্চ, ২০২৪, রবিবার

জাতীয় দলে ফেরার আশা নেই আশরাফুলের

Advertisement

সবশেষ ২০১৩ সালে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলেছেন মোহাম্মদ আশরাফুল। এরপর বিপিএলে ফিক্সিং কাণ্ড ঘটিয়ে শাস্তির পর বেশ কয়েকবারই বাংলাদেশ দলের হয়ে খেলার কথা জানিয়েছিলেন আশরাফুল। তবে সেই ভাবনা থেকে একার সরে এসেছেন টাইগার ক্রিকেটের প্রথম এই সুপারস্টার। নিজ মুখেই জানালেন জাতীয় দলের হয়ে আর খেলার স্বপ্ন দেখছেন না ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার।

ঘরোয়া লিগে আর দুই-একটি মৌসুম খেলেই ক্রিকেটকে বিদায় বলতে চান টেস্ট ক্রিকেটের কনিষ্ঠতম সেঞ্চুরিয়ানের মালিক আশরাফুল। রোববার দুপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।

আশরাফুল বলেন, ‘না। এখন আর আশা করি না। এখন আমি শুধু খেলতে চাই। আমি তো যথেষ্ট ক্রিকেট খেলেছি, কিন্তু যারা তরুণ আছে তারা যে বসে আছে ওইটা নিয়েই চিন্তায় আছি। আর হয়তো একটা-দুইটা সিজন খেলবো তারপর শেষ।’

ব্যাট-বলের ২২ গজকে বিদায় বললেও ক্রিকেটের সঙ্গেই থাকার ইচ্ছা আশরাফুলের। ভবিষ্যতে শেয়ার করতে চান নিজের অভিজ্ঞতা। আশরাফুল বলছিলেন, ‘এখনও ওইভাবে চিন্তা করিনি কিন্তু ক্রিকেটের সঙ্গে থাকতে চাই। যেহেতু আমার একটা খেলার অভিজ্ঞতা আছে আমি সেই জিনিসগুলো হয়তো শেয়ার করতে চাই।’

ফিক্সিং কাণ্ড থেকে ফিরে ২০১৭-১৮ মৌসুমে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে ৫ সেঞ্চুরির সাহায্যে ১৩ ম্যাচে আশরাফুল করেন ৬৬৫ রান। এরপর থেকে আর বলার মতো তেমন কোনো মৌসুম কাটাতে পারেননি ব্যাট হাতে। 

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement