২৫ জুন, ২০২৪, মঙ্গলবার

জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতেই তৃতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ: সাইফউদ্দিন

Advertisement

টেস্টে দারুণ জয় পেয়েছে বাংলাদেশ। সিরিজের প্রথম ওয়ানডেতে ১৫৫ রানের বিশাল জয় তুলে নিয়েছে টাইগাররা। দ্বিতীয় ম্যাচে হারতে হারতে জিতেছে সাকিব-সাইফউদ্দিনের জুটিতে। সামনে তৃতীয় ও সিরিজের শেষ ওয়ানডেতে (মঙ্গলবার) মাঠে নামবে বাংলাদেশ। টাইগারদের কাছে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ তাই স্বাগতিকদের কোন রকম ছাড় দিতে নারাজ বাংলাদেশ।

আগের ম্যাচের জয়ের নায়ক সাইফউদ্দিন জানালেন, তৃতীয় ম্যাচেও আমাদের সেরা ক্রিকেটটাই খেলবো। দলটি জিম্বাবুয়ে বলে তাদের আমরা খাটো করে দেখছি না কারণ প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। সবচাইতে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আইসিসি সুপার লিগের খেলা এটি। আমরা জিতলে পয়েন্ট পবো। ২০২৩ বিশ্বকাপ সামনে রেখেই আমরা এগুচ্ছি, আপনারা দেখছেন না? তামিম ভাই ইনজুরি নিয়েও মাঠে নেমে পড়েছে।

সাইফউদ্দিন বলেন আমরা কোন দলকেই ছোট করে দেখি না, সত্যি কথা বলতে জিম্বাবুয়ে কে হোয়াইট ওয়াশ করাই আমাদের লক্ষ্য এবং সেই লক্ষ্য বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। আশা করি মাঠে নিজেদের মেলে ধরতে পারবো আমারা।

সবকিছু ঠিক থাকলে ২০শে জুলাই জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের তৃতীয় ও শেষ টি টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement