১৭ জুন, ২০২৪, সোমবার

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে “মঙ্গলবার” দেশ ছাড়ছে বাংলাদেশ

Advertisement

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে আগামীকাল(মঙ্গলবার) ঢাকা ছাড়বেন বংলাদেশ দলের খেলোয়াড়রা। বাংলাদেশ সময় ভোর চারটা ৩০ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ দল। আপাতত টেস্ট স্কোয়াডের সদস্যরাই উড়াল দিচ্ছেন। টেস্ট সিরিজ শেষ হলে একে একে তিন ধাপে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশের ক্রিকেটাররা।

গতকাল করোনা টেস্টে নেগেটিভ রেজাল্ট এসেছে বাংলাদেশ দলের সব খোলোয়াড় ও কর্মকর্তাদের। জিম্বাবুয়ে পৌঁছে একদিন হোটেল কোয়ারেন্টাইনে থাকবে বাংলাদেশ। তারপর শুরু হবে মাঠের অনুশীলন ও প্রস্তুতি ম্যাচ।

জিম্বাবুয়ের বিপক্ষে ১ টেস্টে ও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। দলের সাথে সাকিব আল হাসান যোগ দিবেন যুক্তরাষ্ট্র থেকে। পরিবারের সাথে ছুটি কাঁটাতে গিয়েছেন এই অলরাউন্ডার। দলের সাথে শ্রীলঙ্কা তেকে যোগ দিবেন রঙ্গনা হেরাথ ও টাইগারদের ব্যাটিং কোচ দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার প্রিন্স। তিনিও সেখান থেকেই জিম্বাবুয়ে যাবেন।

টেস্ট দলে রাখা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদকে। তবে মুশফিক খেলছেননা টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement