২৫ ফেব্রুয়ারি, ২০২৪, রবিবার

দলের সাথে জিম্বাবুয়ে সফরে যাওয়া হলো না রুবেল হোসন ও শামিম পাটোয়ারির

Advertisement

ভিসা জটিলতার কারণে ওয়ানডে দলের সাথে জিম্বাবুয়ে যাওয়া হয়নি টাইগার পেসার রুবেল হোসেনের। সাথে যুক্ত হয়েছে টি-টোয়েন্টি দলে থাকা ইয়াংস্টার শামিম পাটোয়ারির নামও। তবে এই দুই ক্রিকেটার একসাথে ধরবেন জিম্বাবুয়ের ফ্লাইট এমনটাই নিশ্চিত করেছে সূত্র।

টেস্ট দল আগেই উড়াল দিয়েছে জিম্বাবুয়েতে। পরে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের জন্য নতুন সূচি নির্ধারণ করে বিসিবি। আজ (শুক্রবার) ভোর ৪টা ২৫ মিনিটের ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে দেশ ছাড়েন শুধু মাত্র টি টোয়েন্টি দলে থাকা ক্রিকেটারররা। আমিনুল ইসলাম বিপ্লব, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ ও সৌম্য সরকার জিম্বাবুয়ের ফ্লাইট ধরতে পারলেও দলের সাথে যাওয়া হয়নি শামিম পাটোয়ারীর।

আর ওয়ানডে দলে থাকা নাইম শেখ,মোসাদ্দেক হোসেন সৈকত,আফিফ, মোস্তাফিজুর রহমান ও মিঠুন দেশ ছাড়লেও ভিসা জটিলতায় দলের সাথে যেতে পারেনি রুবেল হোসেন। শামিম ও রুবেল বলছেন, ভিসার আপডেট পেলেই তারা জিম্বাবুয়ের ফ্লাইট ধরবেন।

বিসিবি জানিয়েছে জিম্বাবুয়ে ভিসা সেন্টারে টেকনিক্যাল সমস্যার কারণেই এই ঘটনা ঘটেছে। তবে দুই একদিনের মধ্যেই সমস্যার সমাধান হবে। আগামী ১৬ জুলাই ওয়ানডে সিরিজে মাঠে নামবে টাইগাররা। আর টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement