১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

টেস্ট জয় করে দেশে ফিরলেন মুমিনুল-শান্তরা

Advertisement

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে বাংলাদেশ জয় পেয়েছে ২২০ রানের বিশাল ব্যবধানে। এ টেস্টেই টাইগারদের সেরা ব্যাটার রিয়াদ বিদায় নিয়েছেন বিদায়। তবে রিয়াদের শেষটা হয়েছে দারুণ, খেলেছেন ১৫০ রানের অপরাজিত ইনিংস। সতীর্থরাও দেখিয়েছে সম্মান। একমাত্র রিয়াদ ভায়ের জন্যই টেস্ট জয়ের ছক কষেছিলও তারা। তাইতো জিম্বাবুয়ে থেকে সাফল্য নিয়েই সকালে দেশে ফিরেছে বাংলাদেশ দলের পাঁচ ক্রিকেটার।

দলের নেতা মুমিনুল হক,সাইফ হাসান,সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত এবং নাঈম হাসান। ফেরেননি যে দুই ক্রিকেটার তারা হলেন আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন। এই দুই পেসারকে নেট বোলার হিসেবে রেখে দিয়েছে বাংলাদেশ দল।

সবকিছু ঠিক থাকলে আসছে ১৬ জুলাই হারারেতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। ওয়ানডেতে বাংলাদেশ স্কোয়াড: তামিল ইকবাল (অধিনায়ক), মোহাম্মদ নাঈম,লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাইফউদ্দিন,মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শরিফুল ইসলাম।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement