২২ জুন, ২০২৪, শনিবার

ঢাকায় বেড়াতেে এসে ডেঙ্গুতে শিশুর মৃত্যু

Advertisement

রাজধানীর শেওড়াপাড়ায় ঈদুল আজহার দুদিন আগে বাবা-মায়ের সঙ্গে নানার বাসায় বেড়াতে আসে মেহেরাজ (৯) ও  মাহতাব হোসেন (১২)। এখানে এসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যায় মেহেরাজ এবং মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মাহতাব। বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন মারা যায় মেহেরাজ।

মাহতাবকে হাসপাতালে রেখেই বৃহস্পতিবার বেলা ১১টায় মেহেরাজকে লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়া ইউপির মোল্লারহাট গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত শিশু মেহেরাজ রায়পুর পৌরসভার সহকারী কর আদায়কারী কর্মকর্তা ও মোল্লারহাট গ্রামের বাসিন্দা আলমগীর হোসেনের ছেলে।

আলমগীর হোসেন জানান, ঈদুল আজহার দুদিন আগে ঢাকার শেওড়াপাড়া এলাকায় স্ত্রী ও দুই ছেলে নিয়ে তিনি বেড়াতে আসেন। পরে তাদের রেখে কয়েক দিন পর তিনি বাড়িতে ফিরে যান। গত ১ সেপ্টেম্বর তার দুই ছেলে মাহতাব ও মেহেরাজ ডেঙ্গুতে আক্রান্ত হলে তাদের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। 

অবশেষে গত আট দিন চিকিৎসার পর ছোট ছেলে মেহেরাজ বুধবার রাতে মারা যায়। বড় ছেলেও একই হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের গ্রামের রায়পুরের মোল্লারহাট এলাকায় পারিবারিবারিক কবরস্থানে  মেহেরাজকে দাফন করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement