২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

ডেমরায় সিএনজিচালকের ৩ হত্যাকারী গ্রেফতার

Advertisement

রাজধানীর ডেমরায় সিএনজিচালক আলী হোসেন হত্যার অন্যতম আসামি নুর হোসেন ওরফে বাঘাসহ (৪৩) এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতার বাকি ২ জন হলেন- লিংচাঁন ওরফে নীলচাঁন মিয়া (৩৫) ও আব্দুর মান্নান (৩৫)।

শনিবার (২১ জানুয়ারি) ভোরে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে বাঘাকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালিয়ে বাকি দুইজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, গত ১৯ জানুয়ারি রাতে সিএনজিচালক আলী হোসেন (৬০) যাত্রী পরিবহনের জন্য মুন্সীগঞ্জের মোক্তারপুর ব্রিজ এলাকায় অবস্থান করছিল। রাত ১টার দিকে অজ্ঞাতপরিচয় ৪ জন ছিনতাইকারী পূর্বপরিকল্পনা অনুযায়ী যাত্রীবেশে ঢাকার মাতুয়াইল সাদ্দাম মার্কেটের সামনে যাওয়ার জন্য কৌশলে ৩৫০ টাকায় সিএনজিটি ভাড়া করে।

সিএনজিচালক আলী হোসেন তাদের নিয়ে মাতুয়াইল যাওয়ার পথে রাত ২টার দিকে সাইনবোর্ড মদিনা চত্বর এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোনেসকে এলোপাথাড়ি মারধর শুরু করেন। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোসেনকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় আল আমিন নামে একজন স্থানীয়দের হাতে আটক হয়। আর অন্য ছিনতাইকারীরা সিএনজি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় দায়েরকৃত মামলার ভিত্তিতে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এর ধারাবাহিকতায় তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি সুইজ গিয়ার চাকু ও ১২টি টাই ক্যাবল উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক বলেন, চক্রটি সিএনজি ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছু দিন ধরে ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় অটোরিকশা ও সিএনজি ছিনতাই করে আসছিল। চলতি মাসে তারা কেরাণীগঞ্জ এলাকা থেকে একাধিক সিএনজি ছিনতাই করেছে।

গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement