৩ মার্চ, ২০২৪, রবিবার

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার সিক্সে জায়গা করে নিলেন যারা

Advertisement

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে জায়গা করে নিয়েছে ৬ দল। এই ছয় দল নিয়ে আয়োজন করা হবে এবারের আসরের সুপার লিগ। সুপার লিগের সবগুলো খেলাই সরাসরি সম্প্রচার করবে দেশের দুইটি টেলিভিশন চ্যানেল। এই আসরে যারা সুপার লিগে জায়গা পেয়েছে তারা হলেন, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, ঢাকা আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এবারের আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়ে সুপার সিক্স করছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ১১ ম্যাচের ৯টিতেই জিতেছে তারা। তবে সুপার লিগে প্রাইমের স্টার তামিম ইকবালকে আর পাচ্ছেন না।
বৃষ্টিতে ভেসে গেছে ২টি ম্যাচ, হেরেছে দুটি। আর জিতেছে ৭ টি। ১১ ম্যাচে ৭ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বর দল হিসেবে প্রাইম দোলেশ্বর নিশ্চিত করেছে সুপারলিগ।

ঢাকার জায়ান্ট আবাহনী সুপার সিক্স নিশ্চিত করেছে তৃতীয় দল হিসেবে। ১১ ম্যাচে ৮ জয় ও ৩ হার নিয়ে সুপার লিগে ওঠে মুশফিকের আবাহনী।নিজেদের শেষ ম্যাচে ঢাকা মোহামেডানকে হারিয়ে চতুর্থ দল হিসেবে সুপার লিগ নিশ্চিত করেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

এই মৌসুমে মাত্র ৫টি জয় পেয়েছে ঢাকা মোহামেডান। তারান সুপার লিগ নিশ্চিত করেছে পঞ্চম দল হিসেবে। আর ছয় জয় ও ৪ হার নিয়ে ষষ্ঠ স্থানে থেকে সুপার সিক্স নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement