১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

ঢাকা প্রিমিয়ার লিগে জিতেছে ব্রাদার্স ও খেলাঘর; হেরেছে ঢাকা আবাহনী

Advertisement

ঢাকা প্রিমিয়ার লিগে ক্রিকেটে জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন, প্রাইম ধলেশ্বর আর হেরেছে ঢাকা আবাহনী। বিকেএসপির তিন নাম্বর মাঠে খেলাঘরের বিপক্ষে ৮ রানে হারে ঢাকা আবাহনী। সকালে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ১৬৪ রান তোলে খেলাঘর। দলের হয়ে ৬৬ রান করে ইমতিয়াজ হোসেন। আবাহনীর পক্ষে দুটি উইকেট পায় আরাফাত সানি। খেলা ঘরের দেওয়া ১৬৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নাঈম শেখের ৪৯ ও শান্তর ৪৯ রানের দারুণ দুটি ইনিংস স্বত্বেও জয় বঞ্চিত হয়েছে আবাহনী। ২০ ওভার শেষে আবাহনী তোলে ৫ উইকেটে ১৫৬ রান। খেলাঘরের পক্ষে দুটি করে উইকেট নেন রনী চৌধুরী ও খালেদ আহমেদ।

বিকেএসপির চার নম্বর মাঠে দিনের আরেক ম্যাচে ওল্ড ডিওএইচএচের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে মাইশুকুর রহমানের ৬৮ রানের ইনিংসে ভর করে ৫ উইকেটে ১৩৯ রান তোলে ব্রাদার্স। ডিওএইচএচের হয়ে এ্যালিস নেন দুই উইকেট। জবাবে ১৪০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে আনিসুলের ৬৪ আর মাহমুদুল রহমান জয়ে ৩৪ রানে ভর করে প্রায় জয়ের কাছাকছি চলে গিয়েছিলো ডিওএইচএস। কিন্তু শেষ পর্যন্ত আর জয়ের দেখা পায়নি তারা। নির্ধারিত ২০ ওভার শেষে তিন উইকেটে ১৩৭ রানে থাকে ডিওএইচএসের ইনিংস। ব্রাদার্সের হয়ে মৃনুল খান নিয়েছেন ১ উইকেট।

এদিকে দিনের আরেক ম্যাচে শাইনপুকুরের বিপক্ষে ৪ উইকেটের জয় পেয়েছে প্রাইম ধলেশ্বর। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে মোহিদুলের ৪৩ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে শাইনপুকুরের স্কোর দাড়ায় ৭ উইকেটে ১৬২ রান। প্রাইম ধলেশ্বরের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন শামিম হোসেন ও রেজাউর রহমান। জবাবে শাইপুকুরের দেওয়া ১৬৩ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে দুই বল হাতে রেখেই চার উইকেটের জয় পায় প্রাইম ধলেশ্বর। এই জয়ে ব্যাট হাতে সবচাইতে বড় ভূমিকা রাখেন সাইফ হোসেন। তিনি খেলেন ৫০ রানের দুর্দান্ত এক ইনিংস। আর ফজলে রাব্বির ব্যাট থেকে আসে ৪১ রান।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement