২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

বলিউড মেগা স্টার তাপসী পান্নুর বিয়ে!

Advertisement

বলিউড তারকাদের প্রেম-সংসার-বিয়ে নিয়ে কানাকানি হবে, চায়ের কাপে আড্ডা জমবে এটাই তো স্বাভাবিক। সেই স্বাভাবিকতা বজায় রেখেই গেল কয়েকদিন হলো বলিউড তারকা তাপসী পান্নুর প্রেমের খবর নিয়ে চলছে তোলপাড়। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে পাড়ার চায়ের দোকান সবখানেই এখন মুল আলোচনার বিষয় তাপসী পান্নু।

তবে সবচাইতে মজার ব্যাপার হলো তাপসী পান্নুর প্রেমের লিস্ট বেশ লম্বা। নির্দিষ্ট কোন হিসেব না থাকলেও তিনি তিনি যার সাথেই প্রেম করেছেন তাকেই তার বিয়ে করতে মন চেয়েছে এখন খবরও ভাসছে বাতাসে। তবে যেহেতু সবাইকে এক সাথে বিয়ে করা সম্ভব নয় তাই মা-বাবার পছন্দকেই তিনি দাম দিতে চাচ্ছেন এবার। তাই শুধু শুধু আর প্রেম করতে চাচ্ছেন না তাপসী। তিনি পরিষ্কার করে বলে দিয়েছেন এবার প্রেমিককে যদি তার বাবা মায়ের পছন্দ না হয় তাহলে তাহলে বিয়ে ক্যানসেল।
বলিউড পাড়ায গুঞ্জন লটেছে এখন তিনি যার সাথে প্রেম করছেন তিনি একজন খেলোয়াড় ছিলেন। তিনি সাবেক ব্যাডমিন্টন কোচ ম্যাথু বোয়ের।

তার সাথে তাপসীর বিশেষ সম্পর্ক। বাবা-মায়ের মত থাকলে ম্যাথু কে বিয়ে করতে চান তিনি। সম্প্রতি তার ‘হাসিন দিলরুবা’ প্রকাশ পেলো নেটফ্লিক্সে। এছাড়া মিথালি রাজের বায়োপিক-এ তার অভিনয়ের কাজ চলছে। তাই দম ফেলার সময় নেই এখন তাপসীর।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement