২২ জুন, ২০২৪, শনিবার

তামিম ইস্যুতে বিরক্ত হাবিবুল বাশার

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। নিজের ইচ্ছেতেই তিনি সরে গিয়েছে এমন কথাই তিনি বলেছেন ফেসবুক লাইভে কিন্তু তামিম কেন নিজেকে সরিয়ে নিয়ে এমন প্রশ্নের উত্তর দিতে দিতে বিরক্ত হয়ে গেছেন নির্বাচক হাবিবুল বাশার। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, আমরা যখন দল তৈরি করেছি, তাঁকে নিয়েই করেছি। আমার মনে হয় তামিম তার বক্তব্য দিয়েছেন ও কেন খেলতে চায় না। তার এই সিদ্ধান্তকে আমাদের সম্মান জানাতে হয়েছে। আমরা কিন্তু আশা করেছিলাম বিশ্বকাপে ওর সার্ভিসটা পাব।

তিনি আরও যোগ করেন, “তামিমকে নিয়ে অনেকে অনেক প্রশ্ন করছিলেন। এই একটা জিনিস আমাদেরও ভালো লাগেনি। এটা নিয়ে আলোচনা করার কিছু নেই। হ্যাঁ, ফিটনেস একটা ইস্যু ছিল। আমরা যদি সেই রিপোর্টটা হাতে পেতাম, ও বিশ্বকাপের জন্য যথেষ্ট ফিট তাহলে আলোচনা সেখানেই শেষ হয়ে যেত।”

তামিকে নিয়ে জনসাধারণ নানা সময় জড়িয়েছে নানা বিতর্কে। সবচাইতে বড় বিতর্ক তামিম টি-টোয়েন্টি ক্রিকেট পিট নয়, তার স্ট্রাইক রেট অনেক কম। এ ব্যাপারে বাশার বলেন, ওর পারফরম্যান্স, সামর্থ্য নিয়ে আমরা কিন্তু কখনো কথা বলেনি। অনেকেই হয়তো আলোচনা করেছে কিন্তু আমরা কখনো তার সামর্থ্য নিয়ে প্রশ্ন তুলিনি। আমরা খুব ভালো করেই জানি তার সামর্থ্য সম্পর্কে এবং সে কতটুকু আমাদের দিতে পারবে।”

নিজের ইচ্ছেতেই তামিম সরে গিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দর থেকে তাই এই ইস্যু নিয়ে খুব বেশ কতা বরতে চাইছেন না হাবিবুল বাশার। তিনি বলছেন, আমি জানি না কেন তাঁকে নিয়ে কথা বলেছে। এটা নিয়ে আমার প্রশ্ন আছে। যেহেতু সামনে বিশ্বকাপ তাই আমরা এই ইস্যু নিয়ে আর কথা বলতে চাচ্ছি না। কারণ বর্তমানে যারা খেলছেন তাঁদের নিয়েই এগোতে হবে। সৌম্য এবং নাঈম বেশ কিছুদিন ধরেই টি-টোয়েন্টিতে ওপেন করছেন। আশা করছি তারা সুযোগটা কাজে লাগাবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement