১৮ জুন, ২০২৪, মঙ্গলবার

তারকা ক্রিকেটারদের ছাড়াই বাংলাদেশে সফরে আসছে অস্ট্রেলিয়া

Advertisement

বাংলাদেশ ও উইন্ডিজ সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। নতুন ছয় ক্রিকেটারকে প্রাথমিক দলে যুক্ত করেছে অস্ট্রেলিয়া।
ড্যান ক্রিশ্চিয়ান, বেন ম্যাকডারমট, ক্যামেরন গ্রিন, অ্যাশটন টার্নার, ওয়েস অ্যাগার ও নাথান এলিস হচ্ছেন অজিদের নতুন আবিষ্কার। তবে এর মধ্য ৩৮ বছর বয়সে ক্রিশ্চিয়ান ২০১৭ সালে শেষ খেলেছিলেন অস্ট্রেলিয়া দলে। এই সফরে অজিদের দলে রাখা হয়নি তারকা ক্রিকেটারদের। বিশ্বকাপের আগে তাদের বিশ্রম দিতেই তরুণ খেলোয়াড়দের সুযোগ করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

২৯ সদস্যের প্রাথমিক দল নিয়ে অজি ক্রিকেট দলের নির্বাচক ট্রেভর হনস জানিয়েছেন, করোনার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে খেলোয়াড়দের বড় একটি অংশ বিশ্রাম নেওয়ার পক্ষে। বোর্ডও তাদের আবেদনে সায় দিয়েছে। খেলোয়াড়দের ইচ্ছাতেই তাদের বাদ দিয়ে দল ঘোষণা করা হয়েছে।

একনজরে অস্ট্রেলিয়ার প্রাথমিক স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, মইসেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, জশ ফিলিপ, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, তানভীর সাংহা, ডি’আর্কি শর্ট, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement