১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

দেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তামিম-সাকিব সহ জাতীয় ক্রিকেট দলের সবাই

Advertisement

আজ (বুধবার) পবিত্র ঈদ-উল-আযহা। দেশে নেই ক্রিকেটাররা, পরিবার ছেড়ে তাদের অবস্থান এখন জিম্বাবুয়েতে। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। স্বাগতিকদের হোয়াইটওয়াশ করে আইসিসি সুপার লিগের শীর্ষে ওঠার লড়াইয়ে আরও একধাপ এগিয়ে গেছে টাইগাররা।

ঈদের আগেরদিন সিরিজ জয়ের আনন্দ দেশের মানুষের সাথে ভাগ করে নিতে চাইছেন তামিম ইকবাল। তার ভেরিফাইড ফেসবুক পেজে তামিম লিখেছেন, ট্রফি জিতে আমরা যেমন ঈদ আনন্দে মেতেছি। আশা করছি দেশের মানুষও আমাদের মত এমন আনন্দে মাতবে। দেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল।

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানও ইদের শুভেচ্ছা জানিয়েছের দেশের মানুষকে। তিনি তার ফেসবুক পেজে লেখেন,
পবিত্র এই ঈদ প্রিয়জনদের সাথে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা।

সাকিব-তামিম ছাড়াও জিম্বাবুয়েতে সিরিজ খেলতে যাওয়া ক্রিকেটাররা ও টিম ম্যানেজমেন্টও দেশের মানুষকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা
এদিকে করোনা বিধি নিষেধের কারণে এবার ক্রিকেটারদের ঈদের নামাজ পড়া হচ্ছে না মসজিদে কিংবা ঈদের মাঠে গিয়ে। জিম্বাবুয়েতে বাংলাদেশ দলের শুধু মাত্র হোটেল ও মাঠে যাওয়ার অনুমতি থাকায় হোটেলেই থাকতে হবে তাদের। জামাত করে নামাজ পড়বেন নিজেরাই।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement