১৭ জুন, ২০২৪, সোমবার

ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে দ. আফ্রিকায় বাংলাদেশি প্রবাসির আত্মহত্যা

Advertisement

ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে ভালোবাসার মানুষটাকে না পাওয়ার কথা শুনিয়ে আত্মহত্যা করেছেন দক্ষিণ আফ্রিকায় প্রবাসী বাংলাদেশি হাবিবুর রহমান। পোর্ট এলিজাবেথ শহরের অদূরে থাকতেন হাবিব (২৯)। রবিবার রাতে নিজ কর্মস্থলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত মো. হাবিব নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি তিন বছর আগে উন্নত জীবনের আশায় দক্ষিণ আফ্রিকায় আসেন। তিনি বড় ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন।

জানা যায়, প্রতিদিনের মতোই তার বড়ভাই তাকে খাবার দেওয়ার জন্য সোমবার সকাল ৯টার সময় ব্যবসা প্রতিষ্ঠানে যান। ১১টার সময় হাবিব ফোন রিসিভ না করলে বড় ভাই দোকানে এসে দেখতে পায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। পরে দোকানের দরজা ভেঙে ভিতরে ডুকে তিনি দেখতে পান হাবিবুর রহমান মৃতদেহ ঝুলন্ত অবস্থায়।
এর আগে ফেসবুকে তিনি লেখেন, ‘আমি একটু শান্তিতে ঘুমাতে চাই, আগরবাতির ঘ্রাণ ছড়ানো সাদা কাপড়ে পেঁচানো কাঠঘেরা কোন বক্সে’। চলতি বছরের মার্চ মাসের ২১ তারিখে হাবিব লিখেছেন- শীতের চাদর জড়িয়ে কুয়াশার মাঝে দাঁড়িয়ে হাত দুটো দাও বিলিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

এছাড়া আত্মহত্যার পথ বেছে নেওয়ার আগে হাবিব তার স্টোরিতে বিরহের দুইটি গানের অংশ বিশেষ শেয়ার করেছিলেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement