২৫ ফেব্রুয়ারি, ২০২৪, রবিবার

নতুন প্রেমিক জুটিয়েছে শ্রাবন্তী; সংসার জোড়া দিতে আদালতের দারস্ত তার আগের স্বামী

Advertisement

সামাজিক মাধ্যমগুলোতে বিয়ে-বিচ্ছেদ-নতুন প্রেম সবকিছুতেই টালিউডের শ্রাবন্তীর নাম ভেসে বেড়াচ্ছে। বিয়ে যেন তার কাছে নদীর তীরের মতোই ভাঙ্গা-গড়ার খেলা। সদ্য বিয়ের পরই সংসার ভাঙ্গার আবার আভাস দিচ্ছেন তিনি। রোশান সিংয়ের সাথে এবার তৃতীয় বিয়েটাও তার টিকছে না বলে সাফ জানিয়ে দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা শ্রাবন্তী।

সম্প্রতি কলকাতার এক ধনাঢ্য ব্যবসায়ীর সঙ্গে মনের সংযোগ গড়তে ব্যস্ত তিনি। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অনেক জায়গায় দেখা যাচ্ছে তাকে। আবার নতুন প্রেমিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে হিরার আংটিও দিয়েছেন শ্রাবন্তী। বাসায় ডেকে এনে স্পেশাল পার্টি করতেও বাকি রাখেননি।

এদিকে রোশান ছেড়ে দিতে চাইছেন না শ্রাবন্তীকে। তার বিবাহিত স্ত্রীকে ফিরে পাবার জন্য আদালতের দারস্থও হয়েছেন তিনি। এক বিয়ের ইতি না ঘটতেই নতুন করে আবার প্রেমে পড়তে সময় লাগে না শ্রাবন্তীর। কিন্তু রোশানতো শুধু লোকদেখানোর উদ্দেশ্যে এক বছরের বিয়ে করেননি। দীর্ঘদিন আলাদা থকার পর পুরনো তিক্ততা ভুলে নতুন করে শ্রাবন্তীর সঙ্গে সংসারে ফিরতে ইচ্ছুক তিনি। তাই গত জুনের প্রথম সপ্তাহ থেকে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠাকরার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন রোশান।

রাজীব বিশ্বাসের সাথে শ্রাবন্তীর প্রথম বিয়ে ভাঙ্গে ২০১৬ সালে। সেই বছরই দ্বিতীয় বিয়ে হয় মডেল কিষাণ বিরাজ এর সাথে। সে সম্পর্কও ২০১৯ সালের জানুয়ারিতে ইতি টানে। আলাদা হতে না হতে মাস কয়েকের মধ্যেই রোশান সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। এবার ও বিচ্ছেদ ঘটিয়ে বিয়ের খেলায় তিনি চার পেটাতে উঠে পড়ে লেগেছেন কিনা; তা-ই এখন দেখার অপেক্ষা।
You sent Today at 5:28 PM
ওকে ভাইয়া

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement