১৭ জুন, ২০২৪, সোমবার

নির্বাচকদের মতে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল যেমন হবে!

Advertisement

টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু অক্টোবরের ১৭ তারিখ, আইসিসির বেঁধে দেওয়া নিয়ম অনুযায়ী আগামী ১০ সেপ্টম্বরের মধ্য দল ঘোষণা করতে হবে বাংলাদেশের। তবে তার আগেই দল ঘোষণা করা হবে সেই আভাস মিলেছে জাতিয় দলের দুই নির্বাচকের থেকে। তাদের কথায় বোঝা যায় আসছে ৬ সেপ্টেম্বরের মধ্যেই গণমাধ্যমে হাতে হাতে চলে আসবে বিশ্বকাপের দল। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে যে দলটি খেলছে তার খুব বেশি পরিবর্তণ হচ্ছে না সেটারও আভাস মিলেছে তাদের থেকে। এছাড়া দল থেকে বাদ পড়া নাজমুল হোসেন শান্তকেও প্রবেশ করানো হতে পারে দল সেটারও ইঙ্গিত মিলেছে।

এসব ব্যপারে গণমাধ্যমে হাবিবুল বাশার সুমন বলেন, ‘আমাদের তিনজন স্পিনার আছে, পেসার চারজন। সেখানে আর একজন পেসার নিয়ে যাওয়া হবে, নাকি আরও একজন ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি ঘটবে, সে চিন্তাও চলছে। সেটা কালই চূড়ান্ত হবে।’ যদি তাই হয়, তাহলে দল ঘোষণা কবে? সুমনের কণ্ঠে আভাস, ৬ কিংবা ৭ সেপ্টেম্বর।

গণমাধ্যমে নান্নু বলেছেন, ‘আমরা ৬ সেপ্টেম্বরের ভেতর সবকিছু ঠিক করে ফেলব। আপনারা (মিডিয়া) ৬ তারিখের মধ্যেই দল পেতে পারেন। নান্নুও আরও যে দলটা রয়েছে এখন সেখানে নতুন করে একজন পেসার কিংবা একজন ব্যাটসম্যান ঢুকতে পারেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement