২১ মে, ২০২৪, মঙ্গলবার

পদ্মা সেতু উদ্ভোধনি অনুষ্ঠানে লঞ্চ দাবী নিয়ে বরগুনা -২  আসনের এমপি’কে অপমান

Advertisement

পদ্মা সেতুর উদ্ভোধনি অনুষ্ঠানে যেতে বরগুনা-২ আসনের সংসদ সদস‍্য শওকত হাচানুর রহমান রিমনকে বামনা উপজেলা আওয়ামীলীগ একটি লঞ্চ দাবী করা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায় সংসদ সদস‍্য কে অপমান করার অভিযোগ এসেছে বামনা উপজেলা  আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদারের বিরুদ্ধে। 

এই ঘটনায় বামনা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও বামনা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক গোলাম সাব্বির ফেরদৌস তালুকদারকে বামনা উপজেলা আওয়ামীলীগ থেকে আজীবন বহিস্কারের সুপারিশ করা হয়েছে। এছাড়াও তাকে শাররীক ভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।  

ঘটনার বিবরণে জানা যায় গত শুক্রবার পদ্মা সেতুর উদ্ভোধনি অনুষ্ঠানে যোগ দান উপলক্ষ্যে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় ফেরদৌস তালুকদার বামনা উপজেলার জন‍্য একটি লঞ্চ দাবি করেন। সংসদ সদস‍্য শওকত হাচানুর রহমান রিমন পাথরঘাটা উপজেলা,বামনা ও বেতাগী উপজেলার জন‍্য দুটি লঞ্চ যোগে যাওয়ার ঘোষণা দেন। সংসদ সদস‍্যের এই ঘোষণার প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে ফেরদৌস তালুকদার সংসদ সদস‍্যকে উদ্দেশ্য করে গালমন্দ করতে থাকে। 

বামনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা এব‍্যাপারে কেটিভি প্রতিদিনকে বলেন, বরগুনা -২ আসনের সংসদ সদস‍্যকে গালমন্দ করার অভিযোগ প্রমাণিত হওয়া বামনা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদককে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায় দল থেকে বহিস্কার করা হয়েছে।

মাহমুদ হাসান তাপস/বরগুনা সংবাদদাতা/সারাবাংলা ডেস্ক

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement