২৩ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

পরীমণির পাশে দাঁড়ালেন তার সহকর্মীরা

Advertisement

ঢাকায় সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি রোববার রাতে নিজের ফেসবুক পেজে এক ব্যাক্তির উপর হত্যা চেষ্টা ও ধর্ষণের অভিযোগ এনে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চেয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। পরে রাত ১০টার দিকে তার বনানীর বাসায় একটি সংবাদ সম্মেলন করেন। সেময় পরী বলেন, বলেন নাসির উদ্দিন আহমেদ নামের এক ব্যাক্তি হত্যা ও ধর্ষণের চেষ্টা করেছিলো। তিনি এই ঘটনার সুষ্ঠ তদন্ত করে বিচার চেয়েছেন। এর পরেই পরীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় আলোচনা। উত্তাল হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম।

পরীর সাথে ঘটে যাওয়া ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার ঢাকায় সিনেমার পরিচালক অপূর্ব রানা তার ফেসবুকে লিখেন, আমি ৭ বছর যাবত যে পরীমণিকে দেখেছি আজকের পরিমনি তা থেকে সম্পূর্ণ আলাদা।পাথরের মতো শক্ত একটি মেয়ে বরফের মতো গলে যায় কতটা আঘাত পেলে তা পরীমণিকে দেখে বুঝলাম। অপরাধী যেই হোক যত বড়ই হোক তার বিচার হতেই হবে।অনেকে যা পারেনা পরি মনি তার প্রতিবাদ করে দেখিয়েছে। শুধু নিরব প্রতিবাদ নয় এখন প্রয়োজন কঠিন প্রতিরোধ”।

ঢাকায় সিনেমার জনপ্রিয় একজন নায়ক আসিফ রেজা আমান তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, সত্য বেরিয়ে আসুকসঠিক তদন্ত সাপেক্ষ দোষীদের বিচার হোক”। ঢাকায় সিনেমার আরেক নায়িকা অধরা খানও পরীর সাথে ঘটে যাওয়া ঘটনার সুষ্ঠ তদন্ত চেয়ে স্ট্যাটাস দিয়েছেন। তিনি তার ফেসবুক পেজে লেখেন, আসলে আমি জানিনা কি ঘটেছিলো তবে খবরে যতটুকু দেখেছি তার ভিত্তিতে আমি চাই পরী যেন সঠিক বিচার পায়। তিনি পরীমণিকে বলেন, আল্লার উপর ভরসা রাখে এগিয়ে যেতে।

পরীর এই ঘটনায় ফেসবুকে স্ট্যাটস দিয়েছে গণমাধ্যম-কর্মীরাও, রায়হান রাসেল নামে এক সংবাদ কর্মী তার ফেসবুকে লিখেছেন, বাহ! প্রতিবাদ বা বিচার চাওয়ার ক্ষেত্রে বাঙালীর বৈষম্য চোখে পড়ার মতো। এ ক্ষেত্রে সমাজের অপরিচিতরা এগিয়ে। যেমনঃ মুনিরাকে নিয়ে যতটা প্রতিবাদ দেখা গেলো, পরীমণির ক্ষেত্রে তার বিন্দুমাত্র রেশ নেই।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ ভক্তরাও ঢাকায় নায়িকা পরীমণির সাথে ঘটে যাওয়া ঘটনার সুষ্ঠ তদন্ত চেয়ে স্ট্যাটাস দিয়েছেন।  তাদের দাবি দ্রুতই যেন কতৃপক্ষ এমন ঘটনার প্রতিকারে এগিয়ে আসেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement