১৭ জুন, ২০২৪, সোমবার

পাকিস্তানের নতুন কোচ সাকলাইন মোস্তাক

Advertisement

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচ হয়েছেন সাবেক কিংবদন্তি স্পিনার সাকলাইন মোস্তাক। ওয়াকার মেজবাহ দায়িত্ব ছাড়ার পর তাকেই কোচের দায়িত্ব দিয়েছে বোর্ড। সাকলাইন বলছেন তাদের এই সময় সরে যাওয়া একদমই উচিত হয়নি, যদিও সিদ্ধান্তটা তাদের নিজেদের ব্যাক্তিগত।

পাকিস্তানি এই সাবেক স্পিনারের এখন একমাত্র লক্ষ্য নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করা। তিনি বলছেন,‘মিসবাহ ও ওয়াকারের দায়িত্ব থেকে সরে যাওয়া তাদের ব্যাক্তিগত সিদ্ধান্ত তবে তাদের এই সময়ে সরে দাঁড়ানো উচিত হয়নি। আমাদের নিউজিলান্ডের বিপক্ষে জয় পরাজয়ের কথা না ভেবে আক্রমণাত্মক ক্রিকেট খেলতে হবে। আমি এখন আসন্ন নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ভাবছি কোচিং ভবিষ্যৎ নিয়ে আপাতত ভাবছি না।’

সাকলাইন আরও বলছেন, ‘আমরা আমাদের পারফর্ম্যান্স আরো ভালো করার জন্য পাকিস্তানি কিংবদন্তি ক্রিকেটারদের অনুসরণ করবো। ভারতীয় ক্রিকেট দল ভালো পারফর্ম্যান্স করছে আমরা তাদের কাছ থেকে ভালো কিছু শিখতে পারি। দলের ভাল খারাপ সব কিছুর দায়ভার আমি নেবো। আমার বর্তমান পাকিস্তান দলের সাথে কাজ করার পূর্ব অভিজ্ঞতা রয়েছে।’ তিনি আরো জানান, প্রতিটি সিরিজের দায়িত্ব একটি পরীক্ষা।
সাকলাইনের অভিজ্ঞতা বলতে ইংল্যান্ড জাতীয় দলের স্পিন কোচ হিসেবে দায়িত্ব পালন করা ও কাউন্টি ক্রিকেট ও পিএসএলে কাজ করার অভিজ্ঞতা ।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement