১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

পাকিস্তানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে যাত্রীবাহী বাস, নিহত ২৩

Advertisement

পাকিস্তানে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার পর এবার আবারও মর্মান্তিক সড়ক দুর্ঘটনা  ঘটেছে। মহাসড়কে বেপরোয়া গতিতে চলার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। মর্মান্তিক এই দুর্ঘটনায় অন্তত ২৩ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও অনেকে গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১১ জুন) বেলুচিস্তান প্রদেশের খুজদার জেলায় যাত্রীবাহী বাস উল্টে এ দুর্ঘটনা ঘটে। উদ্ধার কার্যক্রম পরিচালনার জন্য সেখানে সেনাসদস্য ও আধা সামরিক বাহিনীর সদস্যদের পাঠানো হয়েছে। আহত ৪০ জনের বেশি মানুষের চিকিৎসা চলছে এখানে। এরমধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।  

খুজদারের ডেপুটি কমিশনার মেজর (অবসরপ্রাপ্ত) বশির আহমেদ বলেন, “দুর্ঘটনার শিকার যাত্রীরা স্থানীয় এক মুসলিম দরবেশের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন। তারা সবাই সিন্ধু প্রদেশের বাসিন্দা। নিহতদের সকলেই পুরুষ। তারা সবাই ধর্মীয় একটি উৎসব শেষে বাড়ি ফিরছিলেন।”

এদিকে পাকিস্তানের জাতীয় দৈনিক ডন অনলাইনের সবশেষ এক প্রতিবেদনে খুজদারের ওই বাস দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩ জন হওয়ার কথা জানানো হয়েছে। ১৫ জন ঘটনাস্থলেই প্রাণ হারান। বাকিদের মৃত্যু হয় হাসপাতালে নয়তো হাসপাতালে নেওয়ার পথে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement