৩ মার্চ, ২০২৪, রবিবার

পিএসজির বিপক্ষে অধিনায়ক রোনালদো

Advertisement

প্রীতি ম্যাচ খেলতে সৌদি আরবে আসবে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। সে ম্যাচে খেলতে আসার কথা লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পের। এই ম্যাচে সৌদির দুই ক্লাবের সম্মিলিত দলকে নেতৃত্ব দেবেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

১৯ জানুয়ারি সৌদির দুই ক্লাব আল নাসর ও আল হিলালের সম্মিলিত দলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পিএসজি। বাদশাহ ফাহাদ স্টেডিয়ামে ৬৮ হাজার দর্শকের উপস্থিতিতে হবে এ ম্যাচ। কিন্তু এরই মধ্যে আয়োজকদের কাছে ২০ লাখের বেশি ফুটবলপ্রেমী টিকিটের জন্য আবেদন করেছেন। ম্যাচের জন্য মেসি-এমবাপ্পেদের বিপক্ষে সিআর সেভেনকে অধিনায়ক করায় ফুটবলপ্রেমীদের উত্তেজনা আরও বাড়বে বলে মনে করছেন আয়োজকরা। ২০২০ সালের ডিসেম্বরে শেষবার দেখা গিয়েছিল মেসি-রোনালদোর দ্বৈরথ। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে পর্তুগিজ তারকার জোড়া গোলে মেসির বার্সেলোনাকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল জুভেন্তাস। এবার অবশ্য পরিস্থিতি ভিন্ন। সদ্য বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি। আর অন্যদিকে ইউরোপ ছেড়ে রোনালদো পাড়ি জমিয়েছেন এশিয়ায়। ১৯ জানুয়ারির প্রীতি ম্যাচ ঘিরে আগ্রহের তুঙ্গে ফুটবলপ্রেমীরা।

সৌদিতে কত টাকা পাবে পিএসজি : আগামীকাল বৃহস্পতিবার সৌদি আরবের দুই ক্লাব আল নাসর ও আল হিলালের সম্মিলিত দলের বিরুদ্ধে খেলবে ফরাসি ক্লাব পিএসজি। সেই দলের নাম দেওয়া হয়েছে সৌদি অলস্টার ইলেভেন।

এই দলের বিপক্ষে খেললেও বড় অঙ্কের টাকা ঢুকবে পিএসজির অ্যাকাউন্টে। এখন প্রশ্ন হচ্ছে সংখ্যাটা কত? এ ম্যাচের জন্য এক কোটি ইউরো পাবে ফরাসি চ্যাম্পিয়নরা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ হলো ১১২ কোটি ৬৮ লাখ টাকার বেশি।

এ তথ্য নিশ্চিত করেছে ফ্রান্সের একটি গণমাধ্যম। এতে ক্লাবের আয় অনেকটাই বেড়ে যাবে। ফলে গত বছরে হওয়া ক্ষতি কিছুটা পুষিয়ে উঠবে পিএসজি। চলতি বছরেও বড় ক্ষতির আশঙ্কা রয়েছে ফরাসি ক্লাবটির। সে কারণে এই বিশাল আয় কিছুটা স্বস্তি দেবে ফরাসি চ্যাম্পিয়নদের। সৌদি আরবের বাদশাহ ফাহাদ স্টেডিয়ামে বৃহস্পতিবার মুখোমুখি হবেন মেসি-রোনালদো। আল নাসর ও আল হিলালের সম্মিলিত দল সৌদি অলস্টার ইলেভেনের অধিনায়কত্ব করবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ২০২০ সালের পর মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে মুখিয়ে ফুটবলপ্রেমীরা।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement