১৯ মে, ২০২৪, রবিবার

পিকআপ-ইজিবাইক সংঘর্ষ: নিহত ২, আহত ৪

Advertisement

ফরিদপুরের নগরকান্দায় তালমা ইউনিয়নের মানিকনগর এলাকায় আজ বেলা সোয়া ১১টার দিকে ইজিবাইক-পিকআপ সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শরিফুল ইসলাম।

এ ঘটনায় তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে ফরিদপুরের সালথা থেকে নগরকান্দা হয়ে ইজিবাইক যোগে ফরিদপুরে যাচ্ছিলেন সালথার মাঝারদিয়া এলাকার ৬জন যাত্রী। তাদের বহনকারী ইজিবাইক তালমার মানিকনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদের চাপা দেয়।

এ ঘটনায় নিহতরা হলেন সালথার কুমারপট্টি এলাকার মৃত রব্বান শেখের স্ত্রী নবীরুন নেসা (৫৫) ও রফিক শেখের মেয়ে ময়না আক্তার (১৮)।

আহত ৪ জনের মধ্যে তিনজনের নাম পাওয় গেছে। তারা হলেন সালথার মাঝারদিয়া এলাকার বাসিন্দা হান্নানের ছেলে নিজামুদ্দিন (১৮), একই এলাকার সাদ্দামের স্ত্রী সুমি বেগম (২১) ও কন্যা সায়মা (৩)।

এ ঘটনায় নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, নিহত ব্যক্তিদের নাম জানা যায়নি। তাদের মৃতদেহ ভাঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আর আহত ৪ জনকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ নগরকান্দা ফায়ার সার্ভিস আমাদের কাছে হস্তান্তর করেছে। নিহত দুজন সম্পর্কে দাদি-নাতনি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement