১৭ জুলাই, ২০২৪, বুধবার

প্রকৃতির সাথে সখ্যতা গড়ে তুলছেন সাকিব!

Advertisement

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পরিবার নিয়ে সেটেল্ড হয়েছেন আমেরিকায়। দেশের হয়ে হয়তো আর বছর পাঁচেক সার্ভিস দিবেন, তার পরে সাকিবের স্থায়ী ঠিকানা আমেরিকা। করোনার আগে নিষিদ্ধ হয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। ফিরেছিলেন এবছর উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে আর টেস্ট সিরিজ দিয়ে। শ্রীলঙ্কা সিরিজে তিনি খেলেননি আইপিএল খেলবেন বলে। তবে করোনার কারণে বন্ধ হয়ে গেছে আইপিএল কবে শুরু হবে সেটাও খানিকটা অনিশ্চিত। পাকিস্তান প্রিমিয়ার লিগে ডাক পেয়েও দেশের লিগেই তার আগ্রহ ছিলো বেশি। এবারের ঘরোয়া ক্রিকেটে তিনি নাম লিখিয়েছিলেন মোহামেডানে।

বাজে আম্পায়ারিংয়ের কারণে মাঠে স্ট্যাম্প আঁচড়ে ফেলে দেশের ঘরোয়া ক্রিকেটের দিকে আঙ্গুল তুলেছিলেন সাকিব আল হাসান। এর পরেই নড়েচড়ে বসে বিসিবি। কিন্তু সাকিব আবারও নিষিদ্ধ হন এবং জরিমানা গুনতে হয় ৫ লক্ষ টাকা। ডিপিএল ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার পরেই তিনি পরিবারের সাথে সময় কাটাতে উড়াল দেন আমেরিকায়। সেখান থেকে জিম্বাবুয়ে সফরে জাতীয় ক্রিকেট দলের সাথে যোগ দিবেন তিনি।

সাকিব পত্নীর ফেসবুক স্ট্যাটাস
স্ত্রী সন্তানকে নিয়ে প্রকৃতির সাথে সখ্যাতা গড়ে তুলছেন সাকিব

তার আগে পরিবারের সাথে সময়টা ভালোই কাটাচ্ছেন তিনি। সন্তান ও স্ত্রীকে নিয়ে প্রকৃতির সাথে সখ্যতা তৈরি করছেন এই অলরাউন্ডার। ঘুরে বেড়াচ্ছেন পাহাড় থেকে বনে আর পাহাড়ি আঁকাবাঁকা রাস্তা চেনাচ্ছেন আলাইনাদের।

সোমবার, সাকিব পত্নী তার ভ্যারিফাইড ফেসবুক পেজে তাদের ঘোরাঘুরির ছবি পোস্ট করে লিখেছিলেন খুব সন্দর সময় কাটাচ্ছি প্রকৃতির সাথে। আজ (মঙ্গলবার) আবার নিজের ফেসবুক পেজে পুরো পরিবারের ছবি পেস্ট করেছেন তিনি। লিখেছেন, কি যে শান্তু প্রকৃতির সাথে সময় কাটাতে আমাদের বেশ ভালো লাগছে। আমাদের “উইসকনসিন” যে আসলেই কত সুন্দর সেটাই মানুষকে জানাচ্ছি।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement