১৭ জুন, ২০২৪, সোমবার

ফের রিমান্ডে জামায়াত নেতারা

Advertisement

চারদিনের রিমান্ড শেষে একই মামলায় আবারো দুইদিনের রিমান্ডে যাচ্ছেন জামায়াত ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি মিয়া গোলাম পরওয়ারসহ আরো পাঁচজন। রোববার দুপুরে চারদিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের হাজির করে পুলিশ|

এদিন হাজিরের পর সন্ত্রাসবিরোধী আইনে করা মামলা সুষ্ঠু তদন্তের জন্য পুনরায় ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবি পুলিশের পরিদর্শক কাজী ওয়াজেদ আলী।

ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত রিমান্ড শুনানি প্রত্যক্ষ করেন। আসামী পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। পরে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া অন্যান্য আসামিরা হলেন- জামায়াতে ইসলামীর অ্যাসিস্টেন্ট সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান, নির্বাহী পরিষদ সদস্য ইজ্জত উল্লাহ, মোবারক হোসেন ও ছাত্রশিবিরের সাবেক সভাপতি ইয়াসিন আরাফাত।

এর আগে, ৬ই সেপ্টেম্বর রাতে ভাটারা থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয় মিয়া গোলাম পরওয়ারসহ নয়জনের বিরুদ্ধে। সেদিনই বসুন্ধরা আবাসিক এলাকা থেকে আটক করা হয় তাদের।

পরে গত ৭ সেপ্টেম্বর মঙ্গলবার আটককৃত নয়জনকেই আদালতে হাজির করা হয়। সুষ্ঠু তদন্ত কার্যক্রমের জন্যে ১০ দিনের রিমান্ড আবেদন করে ভাটারা থানা পুলিশ। শুনানি শেষে মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement