২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

Advertisement

বগুড়ায় ফেসবুকে ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ স্ট্যাটাস দিয়ে গলায় রশি পেঁচিয়ে মো: নাইম (১৫) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

রোববার (২২ জানুয়ারি) সকাল ৯টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

নাইম বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের সুদামপুর নয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। সে মহাস্থান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করত।

ঘটনার বিষয় নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম।

ওসি জানান, শনিবার মধ্যরাতের কোনো একসময় নাইম তার শোবার ঘর থেকে বেরিয়ে আসেন। বাড়ির পাশে থাকা কাঁঠাল গাছের সাথে গরুবাঁধার দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে খবর দেয়। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

ওসি আরো জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে নাইম তার ব্যবহত ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। সেখানে লেখা ছিল, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। এছাড়াও তার ব্যবহত ফেসবুক আইডির বায়োতে লেখা আছে, ‘কাউকে না বলেই চলে গেলাম, সবাই আমাকে ক্ষমা করে দিয়েন।’ এইসব হৃদয় বিদারক লেখা থেকে বোঝা যায় নাইম মানসিক সমস্যায় ছিল। পরিবারের বরাতে জেনেছি কোনো এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই নাইম বিষাদগ্রস্ত ছিল। এ ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement