১৮ জুলাই, ২০২৪, বৃহস্পতিবার

বক্সটি খুলতেই আবিরের চোখে পড়ে একটি আংটি আর তাতেই শুরু হয় সন্দেহ

Advertisement

আবির ও শৈলীর দাম্পত্য জীবন বেশ ভালোই চলছিলো। হুট করেই একদিন শৈলীর নামে একটি কুরিয়ার আসে, যেখানে প্রেরকের নাম ছিলো না। আবির কুরিয়ারটি হাতে পেয়েই সেটি খুলে দেখেন বক্সের ভেতরে একটি প্লাটিনামের আংটি। অবশ্য এ ব্যাপারে শৈরীকে তখন কিছুই জানায়নি আবির। তবে মনে মনে চিন্তায় পড়ে যায় আবির। এমন ঘটনায় শৈলীকে প্রচনণ্ড সন্দেহ করা শরু করে। আবির মনে মনে ভাবতে থাকে নিশ্চয়ই কোন পুরানো প্রেমিক পাঠিয়েছে এই আংটি।

এ বিষয়টি নিয়ে বন্ধু নীরবের কাছে ছুটে যায় আবির। একই বিল্ডিংয়ের উপরে নিচে থাকেন তারা। তবে নীরব তার এই সমস্যার সঠিক সমাধাণ দিতে পারেনি। তাই কোন কিছু না বুঝে বা চিন্তা করেই শৈলীর এক সাবেক প্রমিককে প্রচন্ড মারধর করে আবির। আবিরের সন্দেহ ও পাগলামির কারণে রাগ করে ডাক্তার বোন লিলির বাসায় চলে যায় শৈলী। গভীর রাগ-ও অভিমানের উপর ভর করেই ধীরে ধীরে দুজন দুজনের থেকে একটু একটু করে দুরে সরে যেতে থাকে। শুরু হয় ভাঙ্গন শুরু হয়।

শফিকুর রহমান শান্তনুর পরিচালনায় এমনই গল্প নিয়েই সাজানো হয়েছে ‘গেম অফ লাইফ’ নাটকটি। এই দাম্পত্য জীবনের গল্পে আব্দুর নূর সজলকে দেখা যাবে আবির চরিত্রটিতে। আর সারিকা সাবরিন থাকবেন শৈলী চরিত্রে। নাটকটি প্রযোজনায় আছে জেড এস মাল্টিমিডিয়া। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে সমাপ্তি মাসুক, মনি চৌধুরী, সবুজ রহমান, রাশেদা রাখী, মীর শীহদ, সবুর খন্দকার ও জুয়েলকে। ঈদের দ্বিতীয় দিনই জি-টিভিতে নটকটি প্রচারিত হবে রাত ৯টায়।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement