৭ ফেব্রুয়ারি, ২০২৩, মঙ্গলবার

বগুড়ায় প্রতিপক্ষের ইটের আঘাতে গৃহবধূর মৃত্যু

Advertisement

বগুড়ার শেরপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইটের আঘাতে শেফালী বেগম (৪৮) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, ঐদিন সকালে উপজেলার বেলঘরিয়া গ্রামে মারধরের শিকার হন তিনি। নিহত শেফলী একই গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার কুসুম্বি ইউনিয়নের বেলঘরিয়া গ্রামের রাজমহর ঠান্ডুর বাড়ির সামনে শেফালী বেগম ধান মাড়াইয়ের কাজ করছিলেন। এ সময় ধানের চিটা বাতাসে প্রতিবেশি ঠান্ডুর ঘরের ভেতর যায়। এ নিয়ে ঠান্ডুর স্ত্রী রোবি বেগমের সঙ্গে শেফালী বেগমের বাকবিতন্ডা হয়। পরে রোবি বেগম তার স্বামী ঠান্ডু, ছেলে রফিক, মুস্তাক ও মর্জিনাসহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে শেফালীর পরিবারের সদস্যদের উপর হামলা করে। এতে দুই পক্ষের ৪ জন আহত হন। সংঘর্ষ চলাকালীন রোবি ইট দিয়ে শেফালীর বুকে আঘাত করেন। এতে শেফালী গুরুতর আহত হলে পরিবারে লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেরপুর থানা অফিসার ইনচার্জ খোন্দকার আতাউর রহমান জানান হত্যাকান্ডের ঘটনায় মামলা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement