২৬ ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার

বরগুনায় ডাকতের কামড়ে দুই পুলিশ আহত

Advertisement

বরগুনার তালতলী উপজেলার বাদুরগাছা থেকে আন্ত জেলা ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়াকে (২৫) গ্রেপ্তার করেছে তালতলী থানা পুলিশ। এ সময় ডাকাত সরদারের কামড়ে পুলিশের দুই এএসআই গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে উপজেলার শরিকখালি ইউনিয়নের বাদুরগাছা গ্রামের শ্বশুরবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার সিদ্দিকুর জেলার বামনা উপজেলার সোনাখালী গ্রামের ইমাদুল হক ভূঁইয়ার ছেলে।

তালতলী থানা সূত্রে জানা গেছে, বরগুনার আন্ত জেলা ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়া তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের বাদুরগাছা গ্রামে শ্বশুর আবু বকর ফকিরের বাড়িতে আত্মগোপে আছেন। এমন তথ্যের ভিত্তিতে তালতলী থানা পুলিশের এএসআই কামাল ও এএসআই রায়হানের নেতৃত্বে পুলিশ বৃহস্পতিবার রাতে সেখান থেকে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের সময় ডাকাত সরদার সিদ্দিকুর এএসআই কামালের বাম হাতের বৃদ্ধা আঙ্গুলে কামড় দিয়ে ছিঁড়ে ফেলে পালানোর চেষ্টা চালায়। কামড়ে আরো আহত হন অপর এএসআই রায়হান।

গুরুতর আহত কামালকে চিকিৎসার জন্য প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহত রায়হানকে তালতলী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আন্ত জেলা ডাকাত দলের সরদার সিদ্দিকুর রহমান ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বরগুনা জেলা ও পার্শ্ববর্তী জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisementspot_img
Advertisement

ফেসবুক পেইজে লাইক দিয়ে পাশে থাকুন

Advertisement