১৬ এপ্রিল, ২০২৪, মঙ্গলবার

বাংলাদেশ আসলেই একটি “বিরক্তিকর দল”: ইগন স্টিম্যাক

Must read

২০১৯ সালে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম লেগে ভারতের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিলো বাংলাদেশ। দ্বিতীয় লেগে আজ (সোমবার) বাংলাদেশ সময় রাত ৮ টায় ভারতের আবারও বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। পরিসংখ্যানের বিচারে বিশ্বকাপ বাছাইয়ের তিন ম্যাচের মধ্যে দুটিতেই জয় পেয়েছে ভারত। তাই ভারতের আত্মবিশ্বাসটা একটু বেশিই। ফিফা র্যাংকিংয়ে বাংলাদেশের চাইতে ৮০ ধাপ এগিয়ে থাকলেও টাইগার ফুটবলারদের খাটো করে দেখছেন না ভারতীয় কোচ ইগন স্টিম্যাক।

তিনি বলছেন, বাংলাদেশ একটি বিরক্তিকর দল। বিশেষ করে তাদের ডিফেন্স সব সময় প্রতিপক্ষকে বিরক্ত করে থাকে। প্রতিপক্ষের পাস কিভাবে নষ্ট করা যায় সেই চিন্তাতেই বেশি থাকে বাংলাদেশ। আসলে এভাবেই ফুটবলটা খেলতে হয়। বিশেষ করে বাংলাদেশ প্রতিটি ম্যাচেই পয়েন্ট পাওয়ার চেষ্টা করে এবং পরিশ্রম করে। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, প্রথম ম্যাচে কাতারের সাথে ১-০ গোলের হারলেও এই ম্যাচে ঘরে দাঁড়াতে চাই আমরা।

যেকোনো খেলায় ভারতের বিপক্ষে ম্যাচ মানেই বড় ম্যাচ। আজকেরটাও তাই। প্রথম লেগে ভারতের বিপক্ষে পিছিয়ে পড়েও ১-১ গোলের ড্র পেয়েছিলো বাংলাদেশ। তাই এই ম্যাচে দারুণ এক লড়াই দেখতে চায় টাইগার ফুটবলারদের ভক্তরা।

- Advertisement -spot_img

More articles

- Advertisement -spot_img

Latest article